সাদাসিধে নয়, বোল্ড লুকে ‘কৃষ্ণকলি’র শ্যামা, প্রশংসা কুড়িয়েছেন সোশ্যাল মিডিয়ায়

Advertisement

Advertisement

ইদানিং ‘কৃষ্ণকলি’ শ্যামা অর্থাৎ অভিনেত্রী তিয়াসা রায় সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকেন। প্রায়ই তিনি শেয়ার করেন মজাদার ভিডিও ও নিজের বিভিন্ন ছবি। সম্প্রতি তিনি সানসেট অরেঞ্জ কালারের ড্রেসের সঙ্গে জিনসের জ‍্যাকেট ও সানগ্লাস পরে ছবি তুলে ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। শ্যামার লুক ভেঙে তিয়াসার গ্ল‍্যামারাস লুক গ্রহণ নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে। তিয়াসার এই ছবিটি যথেষ্ট ভাইরাল হয়েছে। ছবিটি পোস্ট করে তিয়াসা জানিয়েছেন, তিনি প্রতিটি মুহূর্ত নিজের মতো করে বাঁচেন।

Advertisement

জি বাংলায় সম্প্রচারিত জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘কৃষ্ণকলি’ নিয়েছে 18 বছরের লিপ। ব্রিজ ভেঙে গাড়ি দুর্ঘটনার সময় শ্যামা গিয়ে পৌঁছায় অন্য গাড়িতে। সেই গাড়ি শ্যামাকে বারাণসী পৌঁছে দেয়। এরপর কেটে যায় 18 বছর। শ্যামার মেয়ের প্রবেশ ঘটে সিরিয়ালে। শ্যামার মেয়ে শ্যামার মতোই গান গায়। কিন্তু শ্যামা গাড়ি দুর্ঘটনার ফলে সমস্ত কিছু ভুলে গেছে। অপরদিকে নিখিল শ্যামাকে না ভুলতে পেরে মদের নেশায় আসক্ত হয়ে পড়েছে। তার জীবনে এসেছে এক নতুন নারী।

Advertisement

একটানা 3 বছর ধরে চলা ‘কৃষ্ণকলি’ সিরিয়ালটির টিআরপি ক্রমশ কমছে তার দুর্বল চিত্রনাট্যের কারণে। এই কারণে ‘কৃষ্ণকলি’তে নতুন মোড় এনে তার টিআরপি বাড়ানোর চেষ্টা করছে চ্যানেল। ‘কৃষ্ণকলি’ সিরিয়ালে শ্যামার ভূমিকায় অভিনয় করছেন তিয়াসা রায় এবং তাঁর স্বামী নিখিলের ভূমিকায় অভিনয় করছেন নীল ভট্টাচার্য। ‘কৃষ্ণকলি’ সিরিয়ালটি দর্শকদের কাছে আর পছন্দ হচ্ছে না। তাঁরা এই সিরিয়ালের মহাসমাপ্তি পর্ব দেখতে চান বলে জানিয়েছেন। কিন্তু নিখিল ও শ্যামার অনস্ক্রিন রসায়ন বরাবর চর্চার বিষয় হয়ে উঠেছে নেটিজেনদের কাছে।

Advertisement