টলিউডবিনোদন

‘নিসপালের সঙ্গে বিয়ের পর অনেক কিছু শিখেছি’, বললেন কোয়েল মল্লিক

×
Advertisement

2020 সালের 5 ই মে একমাত্র পুত্রসন্তান কবীর(kabir)-এর জন্ম দিয়েছেন কোয়েল মল্লিক (koyel mullick)। কিন্তু তার পরেই করোনায় আক্রান্ত হয়েছিলেন কোয়েল ও তাঁর পরিবার। তবে সুস্থ ছিল কবীর। মাতৃত্বকালীন সময়ে কোয়েলের বেশ কিছুটা ওজন বেড়ে গিয়েছিল। কিন্তু কোয়েল অপ্রতিরোধ‍্য। তাই করোনামুক্ত হওয়ার পর থেকেই কোয়েল শেপে ফেরার জন্য ধীরে ধীরে এক্সারসাইজ শুরু করেন। প্রথমে যোগা দিয়ে নিজের শারীরিক ফ্লেক্সিবিলিটি বাড়িয়ে কোয়েল বাড়িতেই শুরু করেছিলেন এক্সারসাইজ। এরপর নিউ নর্মালে ফিরতেই কোয়েল শুরু করেছেন জিমে যাওয়া।

Advertisement

তবে কোয়েলকে শেপে ফিরতে সবচেয়ে বেশি সাহায্য করছে জুম্বা ডান্স। সম্প্রতি তিনি তাঁর জুম্বা ট্রেনারের সঙ্গে নিজের 1 মিনিট 58 সেকেন্ডের একটি জুম্বা ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন কোয়েল। ভিডিওতে কোয়েলকে একটি ইংলিশ গানের তালে জুম্বা করতে দেখা যাচ্ছে। তবে কোয়েল জুম্বা এনজয় করছেন এবং তা তাঁর মুখের অভিব‍্যক্তি দেখেই বোঝা যাচ্ছে। বহুদিন বাদে কোয়েলের এই চনমনে অবতার দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

8 ই মার্চ আন্তর্জাতিক নারী দিবসে কোয়েল ইন্সটাগ্রামে নিজের কয়েকটি ছবি শেয়ার করে বার্তা দিয়েছেন, তাঁর কাছে প্রত্যেক দিন নারীদিবস। ছবিতে কোয়েলের পরনে রয়েছে সবুজ রঙের এমব্রয়ডারি করা ঘাগরা। কোয়েলের এই কথাটি আক্ষরিক অর্থেই সত্যি। একজন নারী সমাজের বিভিন্ন ভূমিকা পালন করে সমাজকে ক্রমশ অগ্রগতির দিকে নিয়ে যান। নারীর ভূমিকা এই সংসারে প্রতিদিনের। কখনও কন্যারূপে, কখনও স্ত্রী রূপে, কখনও মা রূপে, কখনও বোন রূপে, কখনও বন্ধু রূপে। এই কারণে নারীদের জন্য প্রতিদিনই তাঁদের দিন।

Advertisement

2 রা এপ্রিল মুক্তি পেয়েছে কোয়েলের নতুন বাংলা ফিল্ম ‘ফ্লাইওভার’। পরিচালক অভিমন্যু মুখার্জি (Abhimanyu mukherjee) পরিচালিত থ্রিলার ফিল্ম ‘ফ্লাইওভার’-এ কোয়েল অভিনয় করেছেন এক মহিলা সাংবাদিক ‘বিদিশা’র ভূমিকায়। রবি সাউ (Rabi shaw) এই ফিল্মে কোয়েলের সহকর্মীর ভূমিকায় অভিনয় করেছেন। পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন গৌরব চক্রবর্তী (Gaurav chakraborty) এবং সাধারণ চাকুরীজীবির ভূমিকায় অভিনয় করেছেন কৌশিক রায় (Kaushik Roy)। এছাড়াও এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শান্তিলাল মুখার্জি (shantilal mukherjee)। ‘ফ্লাইওভার’-এর সিনেমাটোগ্রাফি করেছেন সৌভিক বসু (soubhik basu) এবং সম্পাদনা করেছেন রবিরঞ্জন মৈত্র (Rabiranjan maitra)। ‘ফ্লাইওভার’-এ উঠে এসেছে ট্র‍্যাফিক ভায়োলেন্সের মতো বিষয়। কোয়েল জানালেন, কাজ করতে গিয়ে অনেক সাংবাদিকের সঙ্গে তাঁর পরিচয় হয়েছে। কিছুটা হলেও তাঁদের চরিত্রের প্রভাব পড়েছে বিদিশার চরিত্রে। কোয়েল মনে করেন, ভোটের আবহাওয়ায় একজন সাংবাদিকের উচিত নির্ভীক হয়ে সত্য বলা। কিন্তু তাতে যেন সেই সাংবাদিকের ব্যক্তিগত মতাদর্শের প্রভাব না পড়ে। কোয়েল জানিয়েছেন, তাঁর স্বামী নিসপাল (Nispal singh Rane) ‘ফ্লাইওভার’ দেখেছেন। নিসপাল জানিয়েছেন, ফিল্মটি তাঁর ভালো লেগেছে। কোয়েল বললেন, নিসপালের সঙ্গে বিয়ে হওয়ার পর তিনি প্রযোজনার অনেক কিছুই শিখেছেন। প্রোডাকশন কস্টের ব্যাপারেও তাঁর কিছুটা জ্ঞান রয়েছে। কোয়েল মনে করেন, ফিল্ম তৈরী করা হল একটি টিমওয়ার্ক।

গত বছর দুর্গাপুজোর সময় কোয়েল অভিনীত থ্রিলার ফিল্ম ‘রক্তরহস্য’ মুক্তি পেয়েছিল প্রেক্ষাগৃহে। অন্তঃসত্ত্বা হওয়ার প্রথম দিনেই এই ফিল্মের শুটিং শেষ করেছিলেন কোয়েল। তবে করোনা অতিমারীর কারণে ‘রক্তরহস্য’ মুক্তি পেতে দেরি হয়েছিল। এই ফিল্মের নায়িকা স্বর্ণজার চরিত্রে কোয়েলের অভিনয় ছিল অনবদ্য। নিজের হারানো সন্তানকে এক মায়ের খুঁজে পাওয়ার কাহিনী নিয়ে তৈরী হয়েছিল ‘রক্তরহস্য’।

Related Articles

Back to top button