টানা তিন ম্যাচে হার কলকাতার, রাজস্থানের বিরুদ্ধে জিততে মরিয়া নাইট শিবির

Advertisement

Advertisement

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২১-এর ১৮তম ম্যাচে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স এবং রাজস্থান রয়্যালস। দুটি দলেরই এই মুহূর্তে জয়ের ভীষণ প্রয়োজন। জয় দিয়ে মরসুম শুরু করার পর, কেকেআর আপাতদৃষ্টিতে তাদের খেই হারিয়েছে। তারা তাদের শেষ তিনটি খেলায় হেরেছে। তবে এই কঠিন সময়ে,চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে তারা যেভাবে লড়াই করেছিল তা অবশ্যই তাদের জন্য একটি বড় উত্সাহ হবে। অন্যদিকে রাজস্থান সম্পর্কেও একই কথা বলা যায় না, কারণ তাদের শেষ ম্যাচে ব্যাঙ্গালোর খুবই বাজেভাবে পরাজিত হয়েছিল। যাইহোক আজকের ম্যাচে জয় ছিনিয়ে নিয়ে দুই দলই মরিয়া হয়ে উঠবে।

Advertisement

রাজস্থান রয়্যালস বনাম কলকাতা নাইট রাইডার্স

Advertisement

স্থান: ওয়াংখেড়ে স্টেডিয়াম, মুম্বাই

Advertisement

তারিখ ও সময়: ২৪ এপ্রিল, সন্ধ্যা ৭:৩০ টায়

লাইভ স্ট্রিমিং: স্টার স্পোর্টস নেটওয়ার্ক, ডিজনি+ হটস্টার

পিচ রিপোর্ট:

শেষ খেলায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর যেভাবে ব্যাট করেছিল তা থেকে স্পষ্ট ছিল, ওয়াংখেড়ের ট্র্যাকে স্কোর করার অনেক সুযোগ রয়েছে। পিচে বোলারদের কাজ করার মতো খুব বেশি কিছু নেই। তবে বোলাররা প্রথম ৬ ওভারে বা তার বেশি সময়ে তাদের প্রভাব দেখাতে পারে।
দ্বিতীয় ব্যাটিং ম্যাচ জেতার পথ মসৃণ করতে পারে। মেঘ থাকবে, কিন্তু বৃষ্টির কোনও সম্ভাবনা নেই। তাপমাত্রা আর্দ্রতা সহ প্রায় 30 ডিগ্রি সেলসিয়াস হবে।

হেড টু হেড

সামগ্রিকভাবে ম্যাচ খেলেছেন – ২৩ । কলকাতা নাইট রাইডার্স – ১২ । রাজস্থান রয়্যালস– ১০ । এন/আর – ১

নিরপেক্ষ স্থানে খেলেছেন – ৮ । কলকাতা নাইট রাইডার্স – ৩ । রাজস্থান রয়্যালস– ৫ । এন/আর – ০

রাজস্থানের সম্ভাব্য একাদশঃ

যশাসভি জয়সওয়াল/মনন ভোহরা, জস বাটলার, সঞ্জু স্যামসন , রিয়ান পরাগ, ডেভিড মিলার, শিবম দুবে, রাহুল তেওয়াটিয়া, ক্রিস মরিস, জয়দেব উনাদকাট/শ্রেয়স গোপাল, মুস্তাফিজুর রহমান, চেতন সাকারিয়া।

কলকাতার সম্ভাব্য একাদশঃ

শুভমান গিল, নীতিশ রানা, রাহুল ত্রিপাঠী, ইয়ন মর্গ্যান, সুনীল নারিন, আন্দ্রে রাসেল, দীনেশ কার্তিক, প্যাট কামিন্স, বরুণ চক্রবর্তী, কমলেশ নাগরকোটি, প্রসিধ কৃষ্ণ।

Recent Posts