×
ক্রিকেটখেলা

স্ত্রী-কন্যাকে নিয়ে ইংল্যান্ড উড়ে গেলেন কোহলি, বিমানবন্দরে ক্যামেরাবন্দি ছোট্ট ভামিকা

Advertisement

পাঁচ মাসের মেয়ে ভামিকাকে সাথে নিয়ে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও স্ত্রী অনুষ্কা শর্মা গতকাল গভীর রাতে মুম্বাই থেকে ইংল্যান্ড সফরের জন্য রওনা দেন। মুম্বই বিমান বন্দরে ক্যামেরাবন্দি হন তাঁরা। চার মাস ব্যাপী বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ সফরের জন্য যুক্তরাজ্য সরকার ক্রিকেটারদের তাদের স্ত্রী/পরিবারের সাথে থাকার জন্য অনুমতি দিয়েছেন।

Advertisement

টিম ইন্ডিয়ার পুরো স্কোয়াডকে তাদের স্ত্রী এবং বাচ্চাদের বিমানবন্দরে একটি বাস থেকে নামতে দেখা যায়। ভক্তদের দৃষ্টি আকর্ষণ করে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার ছোট্ট মুঞ্চকিন ভামিকা যে তার মা তাকে হালকা ধূসর রঙের বেবি ক্যারিয়ারে নিশ্চিন্তে ঘুমাচ্ছিল। ভামিকাকে একটি বাচ্চা গোলাপী ওয়ানসি পরে থাকতে দেখা গেছে। অনুষ্কা এবং বিরাটকে কালো পোশাক এবং সাদা স্নিকার পরেছিলেন।

Advertisement

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে অনুষ্কা ভামিকার চারপাশে হাত জড়িয়ে রেখেছেন। অনুষ্কা মাথায় এক হাত রেখে ভামিকাকে ঢেকে রাখার চেষ্টা করেন এবং তাকে ক্যামেরার ঝলকানি থেকে দূরে রাখার চেষ্টা করেন যাতে তার মুখ প্রকাশ্যে না আসে। মেয়ে যতদিন বড় না হবে বা নিজে চাইবে ততদিন সোশ্যাল মিডিয়ায় তাঁর কোনো ছবি দেওয়া হবে না এমনটাই জানিয়েছিলেন কোহলি ও অনুষ্কা। যাইহোক একটি ছবিতে, শিশুকন্যার মুখ দেখা যাচ্ছে (যদিও খুব স্পষ্ট নয়)। ভক্তরা ভামিকার সামান্যতম ঝলকও পান। এর আগে, বাবা-মা তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে কয়েকটি ছবি শেয়ার করেছিলেন কিন্তু ভামিকার মুখ প্রকাশ করেননি।

Related Articles

Back to top button