বলিউডখেলাবিনোদন

Virat-Anushka: অনুষ্কা শর্মার পোশাক দেখে ক্ষিপ্ত কোহলি, হট-লুকের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

২০১৬ ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলিকে বিয়ে করেছিলেন আনুষ্কা শর্মা।

×
Advertisement

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির স্ত্রী আনুষ্কা শর্মা বলিউডের অন্যতম সফল অভিনেত্রী। ইতিমধ্যে বলিউডে অনেক হিট ও সফল ছবিতে কাজ করেছেন আনুষ্কা। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন অনুষ্কা শর্মা। জনপ্রিয়তার তুঙ্গে থাকায় বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তার ভক্তের সংখ্যা নেহাত কম নয়। বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী তার ভক্তদের উদ্দেশ্যে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে থাকেন। যে ছবিগুলি দেখতে দেখতে লাখো নেট প্রেমীর ভালবাসা পেয়ে থাকে। তবে সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। শোনা গেছে, সেই ছবি দেখে ক্ষিপ্ত হয়ে উঠেছেন ভারতীয় প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, ২০১৬ ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলিকে বিয়ে করেছিলেন আনুষ্কা শর্মা। বিরাট কোহলিও বিধ্বংসী ক্রিকেট খেলে ইতিমধ্যে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন। যে কারণে তিনিও সর্বদা সংবাদ শিরোনামের আলোচনায় থাকেন। ইতিমধ্যে আনু্ষ্কা শর্মা অনেক হিট ছবিতে কাজ করেছেন। তবে তার ক্যারিয়ারে এমন কিছু ছবি রয়েছে যা বিরাটের পছন্দ নয়। চলুন দেখে নেওয়া যাক, কোন ছবির জন্য ক্ষিপ্ত হয়ে উঠেছেন বিরাট কোহলি।

Advertisement

বলিউডের অন্যতম সফল সিনেমা ‘ব্যান্ড বাজা বারাত’ ছবিতে অভিনয় করেছিলেন অনুষ্কা শর্মা। ওই ছবিতে আনুষ্কা শর্মার অভিনয় বেশ পছন্দ করেছেন নেট প্রেমীরা। এই ছবিতে তাকে বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করতে দেখা গেছে। উল্লেখ্য, এই ছবিটি ছিল রণবীর সিংয়ের ক্যারিয়ারের প্রথম সিনেমা। আর এই ছবিতে আনুষ্কা শর্মা একটি সাহসী দৃশ্যে অভিনয় করেছিলেন, যা বিরাট কোহলির একেবারেই পছন্দ নয়। পাশাপাশি ‘বম্বে ভেলভেট’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল আনুষ্কা শর্মা ও রণবীর কাপুরকে। সেই ছবিতে ও রণবীরের বিপরীতে একাধিক সাহসী দৃশ্যের শুটিং করেছিলেন অনুষ্কা শর্মা, যা একেবারেই অপছন্দ করেছিলেন বিরাট কোহলি।

Related Articles

Back to top button