টলিউডবিনোদন

শীতের আমাজে মা-বাবার সঙ্গে অভিনেত্রী কোয়েল মল্লিক, ভাইরাল সেই ছবি

Advertisement

সম্প্রতি অভিনেত্রী কোয়েল মল্লিকের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিতে কোয়েলকে দেখা যাচ্ছে তাঁর বাবা অভিনেতা রঞ্জিত মল্লিক ও মা দীপা মল্লিকের সাথে। লকডাউনের সময় রঞ্জিত মল্লিক ও দীপা মল্লিক করোনায় আক্রান্ত হন। করোনায় আক্রান্ত হয়েছিলেন কোয়েল ও তাঁর স্বামী নিসপাল সিং রাণেও।  কিন্তু তাঁদের সদ্যোজাত পুত্রসন্তান কবীর সুস্থ ছিল। নিজেদের করোনায় আক্রান্ত হওয়ার কথা কোয়েল নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন।  তবে আপাতত কোয়েল, নিসপাল, রঞ্জিত মল্লিক ও দীপা মল্লিক সম্পূর্ণ সুস্থ রয়েছেন।

টলিটাউনের অভিনেত্রী কোয়েল সবসময় আভিজাত্যের প্রতীক। তিনি ও তাঁর স্বামী নিসপাল মিডিয়ার স্পটলাইটের ব্যবহার ততটুকুই করেন, যতটুকু দরকার। অযথা প্রতিটি মুহূর্তের ফটো বা ভিডিও শেয়ার করা এই তারকা দম্পতির ধাতে নেই। এই কারণেই টলিটাউনের অন্যতম পাওয়ার কাপল বলা হয় তাঁদের। এপ্রিল মাসে জন্ম হয়েছে কোয়েল ও নিসপালের একমাত্র পুত্রসন্তান কবীরের। সেইসময় কোয়েল কোলে সদ্যোজাত সন্তান ও পাশে স্বামী নিসপালকে নিয়ে একটি ফটো তুলে সন্তানের জন্মের কথা শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তবে পুত্রসন্তানের মুখ দেখানোর পক্ষপাতী ছিলেন না কোয়েল ও নিসপাল। চলতি বছর মল্লিকবাড়ির ঐতিহ্যবাহী দুর্গাপূজার অষ্টমীর দিন কোয়েল ও নিসপালের পুত্রসন্তানের নামকরণ অনুষ্ঠান করে তার নাম রাখা হয় কবীর। কোয়েল তাঁর অনুরাগীদের সোশ্যাল মিডিয়ায় সন্তানের নাম জানান। কবীরকে কোলে নিয়ে কোয়েল একটি ফটো শেয়ার করেন যা নিমেষে ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা সবাই কোয়েল ও কবীরকে অনেক ভালোবাসা ও শুভেচ্ছা জানিয়েছেন। কোয়েল ও নিসপাল কবীরের শৈশবকে স্পটলাইট থেকে দূরে রাখতেই পছন্দ করেন। তাঁরা মনে করেন একটি শিশুকে তার নিজের মতো করে বেড়ে উঠতে দেওয়া উচিত।

কিছুদিন আগে  কোয়েল শেয়ার করেছেন মাতৃত্বের আভাস পাওয়ার দিনগুলির ফটো। ফটো শেয়ার করে ক্যাপশন দিয়ে কোয়েল লিখেছেন, শুরুর দিনগুলি সত্যি আনন্দময় ছিল। এর আগে অন্যান্য নায়িকাদের মতো কোয়েল সোশ্যাল মিডিয়ায় ওপেনলি বেবি বাম্পের ফটো শেয়ার করেননি। তবে এদিন তিনি তাঁর বেবি বাম্পের ফটো শেয়ার করলেন। কিন্তু সেই ফটোর মধ্যেও ছিল সৌন্দর্য, সন্তানকে উষ্ণ রাখার গোপনীয়তা। চলতি বছরের শুরুতে কোয়েল জানিয়েছিলেন, তিনি মা হতে চলেছেন। সেই সময়ের তিনটি ফটো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন কোয়েল। ফটোগুলিতে কোয়েলের পরনে রয়েছে লাল রঙের ঢোলা কুর্তি। তার সঙ্গে মানানসই করে গলায় রঙবেরঙের বিডস নেকলেস পরেছেন কোয়েল। তাঁর ঢেউ খেলানো খোলা চুল মুখের একপাশে পড়ে অপূর্ব লাবণ্যের সৃষ্টি করেছে। ফটোগুলিতে খুব ভালো করে লক্ষ্য করলে কোয়েলের বেবি বাম্পের আবছা আভাস পাওয়া যাচ্ছে। সন্তান যখন মায়ের গর্ভের অন্ধকার উষ্ণতায় ধীরে ধীরে বেড়ে ওঠে, তখন এক মা তাঁর আধারকে সযত্নলালিত করে সুরক্ষায় মুড়ে রাখেন। কোয়েলের ঢোলা কুর্তির আড়ালে বেবি বাম্পকে ঢেকে রাখার কৌশল এই কথাগুলি অনায়াসেই মনে করিয়ে দেয়। কোয়েলের বেবি বাম্পের গোপনীয়তা রক্ষা দেখে যেন মনে হয়, আরও পাঁচটা মায়ের মতোই কোয়েলও মনে মনে তাঁর গর্ভে সযত্নে বেড়ে ওঠা সন্তানকে দিচ্ছেন মাতৃত্বের অমোঘ আশ্বাস, “চিন্তা করিস না বাবু, আমি তো আছি”।

Tags

Related Articles

Back to top button