টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Koel Mallick: মহালয়ার প্রাক্কালে মাতৃরূপে ধরা দিলেন কোয়েল মল্লিক, রইল অভিনেত্রীর সাজের ভিডিও

যতই দুষ্টু করোনা চোখ রাঙানি দিক মায়ের আগমনে কোনো বাধা দিতে পারেনা৷ মায়ের আগমনে চারিদিক আনন্দমুখর হয়ে ওঠে। শরৎ এর আকাশ যেন নেচে জানান দিয়েছে আর মাত্র দুদিন বাকি মায়ের আসতে। আগামী বুধবার মহালয়া আর মহালয়া মানেই পুজোর বাদ্যি বেজে গিয়েছে। এই দিন মায়ের আগমনীর বার্তা দিয়েই শুভ সূচনা হবে দেবীপক্ষের। ইতিমধ্যেই চারপাশের আকাশ বাতাস মুখরিত হয়ে উঠেছে পুজোর গন্ধে। আর রাজ্যের হোক প্রবাসী সমস্ত বাঙালিদের কাছেই পুজোর শুরুটা হয় মহালয়ার সকালে রেডিওতে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কন্ঠে চন্ডীপাঠ শুনে।

বর্তমানে রেডিয়োতে মহালয়া শোনার পাশাপাশি টেলিভিশনের পর্দাতেও মহালয়া দেখার প্রবনতা আছে। বিশেষ করে বাচ্চাদের। আর বাংলা প্রতিটি টেলিভিশন চ্যানেলে এই দিন দুর্গতিনাশিনীর দেখানো হয়। আর সকলের উৎসাহ থাকে কোন চ্যানেলে কে মা দুর্গা সাজছেন। প্রতিটি চ্যানেল তাদের সেরা দিয়ে প্রিয় নায়িকাকে দিয়ে মহালয়া উপস্থাপন করে থাকেন। এবারেও তার অনথা হয়নি। স্টার জলসাতে দিতিপ্রিয়া আর জি বাংলাতে শুভশ্রী মা দুর্গা সাজছেন তা এখনো জানা যায়নি। তবে কালার্স বাংলাতে থাকছে মহা চমক, থাকছে ‘নবরূপে মহাদূর্গা’।

এই বছর কালার্স এর পর্দায় চোখ রাখলে দেখতে পাবেন টলিউডের অন্যতম গ্ল্যামারাস অভিনেত্রী কোয়েল মল্লিককে। তিনিই হবেন এবছরবে নবরূপে মহাদুর্গা। এর আগে তাঁকে মা দুর্গা হিসেবে বহুবার মহালয়াতে দেখা গিয়েছে৷ তবে কবীরের মা হওয়ার পর এই প্রথম পর্দায় দশভূজা হয়ে উঠবেন। সুন্দরী কোয়েলের মুগ্ধতায়, কোয়েলের অভিনয় আর নাচে আবারও মেতে উঠবে বহু দর্শক।

কবীরকে বড় করার পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। ভার্চুয়াল দুনিয়ার মাধ্যমেই নিজের অনুরাগীদের সাথে প্রতিনিয়ত যোগাযোগ বজায় রাখেন। দুর্গা পুজোর আমেজটা জিওয়ে রাখতে সম্প্রতি অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে মা দুর্গা সাজার একটি ছোট্ট ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে অভিনেত্রী কখনও পায়ে আলতার সাথে নুপুর পরছেন, আবার কখনও মেকাপে হাল্কা ফিনিশিং টাচ দিচ্ছেন। এভাবেই লাল শাড়িতে, গা ভর্তি সোনার গয়না পরে মা দুর্গার সাজে সেজে উঠেছেন অভিনেত্রী কোয়েল। এই ভিডিও শেয়ার হতেই অনেকেই প্রশংসা করেছেন। শেয়ার হতেই ভিডিয়োটি ভাইরাল হয়।

উল্লেখ্য, ২০১৫তে জি বাংলার ‘মহিষাসুরমর্দিনী’তে কোয়েলের মা দুর্গা রূপ প্রশংসা পেয়েছিল। এরপর ২০১৭ সালে স্টার জলসার মহালয়ার বিশেষ অনুষ্ঠান ‘দুর্গা দুর্গতিনাশিনী’তেও কোয়েল সেজেছিলেন মা দুর্গা। ২০১৮ এবং ২০১৯ সালেও মহালয়াতে দুর্গা রূপে দেখা গিয়েছিল কোয়েল মল্লিককে। এবার ২০২১ সালে নবরুপে মহাদুর্গা।

Related Articles

Back to top button