তৃণমূলে যোগ দিলেন জনপ্রিয় কীর্তন গায়িকা অদিতি মুন্সী, দাড়াতে পারেন নির্বাচনেও

বৃহস্পতিবার তৃণমূল নেতা সৌগত রায়ের হাত থেকে তৃণমূলের দলীয় পতাকা অদিতি নিজের হাতে তুলে নেন।

Advertisement

Advertisement

বাংলায় বিধানসভা নির্বাচনের আগে একের পর এক টলি তারকা, গায়ক গায়িকা তৃণমূল এবং বিজেপিতে যোগদান করে চলেছেন। সম্প্রতি বিজেপিতে যোগদান করেছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ, যশ দাশগুপ্ত। আবার তৃণমূলে এসেছেন রাজ চক্রবর্তী, সায়নী ঘোষ প্রমুখ। আর এবারে এই তালিকার নতুন সংযোজন জনপ্রিয় সঙ্গীত শিল্পী অদিতি মুন্সি (Aditi Munsi)। বৃহস্পতিবার তৃণমূল নেতা সৌগত রায়ের হাত থেকে তৃণমূলের দলীয় পতাকা অদিতি নিজের হাতে তুলে নেন। তৃণমূলের সঙ্গে যুক্ত হওয়া মাত্রই তিনি দল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূয়শী প্রশংসা করলেন।

Advertisement

এছাড়াও তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ দিয়েছেন। যোগদান মঞ্চে তিনি গান গেয়েছেন। তোমরা কুঞ্জ সাজাও গো, তোমায় হৃদ মাঝারে রাখবো জাতীয় গানগুলি অদিতি মুন্সির কন্ঠে অত্যন্ত জনপ্রিয়। বাংলার কীর্তনের একটি অন্য ধারা তৈরি করে দিয়েছেন অদিতি মুন্সি। তবে শুধুমাত্র তৃণমূলের যোগদান মঞ্চে প্রথম নয়, এর আগেও তৃণমূল কংগ্রেসের বিভিন্ন অনুষ্ঠানে অদিতি মুন্সিকে গান গাইতে দেখা গিয়েছিল।

Advertisement

বর্তমানে ঘাসফুল শিবিরে যোগদান অব্যাহত। গতকাল আনুষ্ঠানিকভাবে ঘাসফুল শিবিরে যোগদান করেছেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তৃণমূলে যোগদান করে তিনি বলেছিলেন, “এতদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছিলাম, এবারে দিদির পাশে থেকে এই লড়াইটা করব। বাংলা নিজের মেয়েকে চায়।” আবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন সুভদ্রা মুখোপাধ্যায়। এছাড়াও শাসক শিবিরে যোগ দিয়েছেন ভোজপুরি অভিনেতা এবং পরিচালক ধীরাজ পন্ডিত।

Advertisement

সূত্রের খবর অনুযায়ী, সক্রিয় রাজনীতিতে এবারে সরাসরি দেখা যাবে অদিতি মুন্সিকে। গুঞ্জন শোনা যাচ্ছে, এবারের নির্বাচনে অদিতি মুন্সি তৃণমূলের টিকিটে প্রার্থী হতে পারেন। অন্যদিকে তৃণমূলে যোগদান করছেন অভিনেত্রী অদিতি বসু। তারকা দম্পতি নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা তৃণমূলে যোগদান করতে পারেন আর কিছুদিনের মধ্যেই। আমার বিজেপিতে যোগদান করতে চলেছেন টলি অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। অন্যদিকে বামেদের হয়ে ভোটে দাঁড়াতে চলেছেন বাদশা মৈত্র। পাশাপাশি তৃণমূল এবং বিজেপি কিন্তু খুব একটা কম যাচ্ছে না। একদিকে দীপঙ্কর দে, রাজ চক্রবর্তী, সৌরভ দাস, সায়নী ঘোষ তো অন্যদিকে রুদ্রনীল ঘোষ, হিরণ চট্টোপাধ্যায়, পায়েল সরকার, যশ দাশগুপ্ত। সব মিলিয়ে এবারের নির্বাচন অবশ্যই হতে চলেছে একেবারে তারকাখচিত।

Recent Posts