Kiran-Dev-Prosenjit: শ্রাবন্তীর সঙ্গে প্রসেনজিতের মিল কোথায়? বং গাইয়ের প্রশ্ন শুনে হেসে ফেললেন বুম্বাদাও

Advertisement

Advertisement

খুব শীঘ্রই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে দেব ও প্রসেনজিৎ অভিনীত ‘কাছের মানুষ’। পথিকৃৎ বসুর পরিচালনাতেই এবার পুজোয় বড়পর্দায় আসতে চলেছেন তারা। এই মুহূর্তে ‘কাছের মানুষ’এর প্রচারে চূড়ান্ত ব্যস্ত ছবির কলাকুশলীরা। আর সেই সূত্রেই ‘দ্যা বং গাই’এর চ্যালেঞ্জ রাখতে কিরণকে সাথে নিয়েই বাসে উঠে পড়েছিলেন প্রসেনজিৎ ও দেব। আর তার সেইসমস্ত ঝলক মিলেছে বং গাইয়ের সাম্প্রতিক ভিডিওতেই। আপাতত তার সেই ভিডিওর কিছু অংশ ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

প্রচারের খাতিরেই কিরণ দত্তকে সাথে নিয়েই লোকাল বাস থেকে শুরু করে অটোতে চড়েছেন তারা। সাউথ সিটি মলের কাছের একটি চায়ের দোকান থেকে চা কিনেও খেয়েছেন তারা। পাশাপাশি পুজো দিয়েছেন লেক কালীবাড়িতেও। সব মিলিয়ে ‘কাছের মানুষ’এর প্রচার এখন তুঙ্গে, তা অবশ্য ভিডিওটি দেখলেই স্পষ্ট হবে।

Advertisement

এদিন বালিগঞ্জ ফাঁড়ি থেকে যাদবপুর পর্যন্ত লোকাল বাসে সাধারণ যাত্রীদের সাথেই টিকিট কেটে ঘুরলেন দেব-প্রসেনজিৎ। সাথে ছিলেন কিরণ দত্ত। বাসে এই তারকাদের হঠাৎ করে দেখতে পেয়ে উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন উপস্থিত যাত্রীরাও, তা অবশ্য ভিডিওতে চোখ রাখলেই স্পষ্ট হবে। পাশাপাশি দেবকে বলতে শোনা গিয়েছে, তিনি শেষ কবে লোকাল বাসে উঠেছিলেন! তা তার মনে নেই তাই এই টিকিট তিনি যত্ন করে রেখে দেবেন। পাশাপাশি এই ভিডিওর মাধ্যমেই উঠে এসেছে দেব ও প্রসেনজিতের জীবনের নানা অজানা গল্প।

Advertisement

এরপরেই অটোতে কিরণ দত্ত হঠাৎ করেই বলে ওঠেন সকলের প্রিয় বুম্বাদার সাথে শ্রাবন্তী চ্যাটার্জীর অনেক মিল রয়েছে। এই কথা শোনা মাত্রই দেব তেরে যান কিরণ দত্তের দিকে। তবে এরপর বং গাইকে বলতে শোনা যায়, তিনি অন্যকিছুর কথা বলছেন না। তার কথা অনুযায়ী বুম্বাদা ও শ্রাবন্তী দুজনের পদবীই চ্যাটার্জী। তার এই কথা শুনে হেসে ফেলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও। পাশাপাশি ৪০ ছুঁই ছুঁই দেবকে জিজ্ঞাসা করেছেন তিনি কবে বিয়ে করছেন? তিনি বলেছেন সময় হলে তিনি ঠিকই বিয়ের পিঁড়িতে বসবেন। তাকে নেমন্তন্নও করেবেন বিয়েতে। এরপরই প্রসেনজিৎ বলেন তাড়াতাড়ি বিয়েটা করে নিতে, কারণ তাকে দাঁড়িয়ে থেকে বিয়েটা দিতে হবে। আর তা না হলে তার চার নম্বর বিয়েটা শুরু হয়ে যাবে। সবটাই যে তিনি মজার ছলে বলেছেন, তা অবশ্য স্পষ্ট।

এদিন কিরণ ভিডিওতেই বলেছেন, প্রসেনজিতের ছেলে তৃশানজিৎ’এর সাথে কয়েকমাস আগেই ইনস্টাগ্রামে কথা হয়েছে তার। সে নাকি বলেছে সে তার বাবাকে নিয়ে আরো অনেক রোস্টিং ভিডিও দেখতে চায়। এমনকি প্রসেনজিৎ নিজেও স্বীকার করেছেন তিনি তার পাশাপাশি আরো অনেকের কথা শুনেছেন ছেলের মুখে। সবশেষে নিজেদের কাছের মানুষদের সাথে নিয়েই হলে গিয়ে ছবি দেখার অনুরোধ জানিয়েছেন সকলকে। বং গাইয়ের এই সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওর শেষে ‘কলকাতা চলন্তিকা’র জনপ্রিয় একটি গান গাইতেও শোনা গিয়েছে কিরণকে। আর সেই গান দিয়েই নিজের এই সাম্প্রতিক ভিডিও শেষ করেছিলেন তিনি।

Recent Posts