Shilpa Shetty: লাল শাড়িতে বোল্ড লুকে ক্যামেরার সামনে শিল্পা শেট্টি, অভিনেত্রীকে দেখে নিয়ন্ত্রণহীন হলেন ফ্যানরা

নব্বইয়ের দশকের অভিনেত্রী আজও রাতের ঘুম কেড়ে নিতে পারে সিংহভাগ নেটজনতার

Advertisement

Advertisement

বলিউড সিনেমার জগতে অভিনেত্রীদের তালিকায় উজ্জল স্থান দখল করে রেখেছেন অভিনেত্রী শিল্পা শেট্টি। তাঁর অভিনীত সিনেমা এখনও বলিউড জগতে বেশ প্রসিদ্ধ। তাঁর অভিনয়ের সুদক্ষতা দেশ থেকে দেশান্তরে খ্যাতি অর্জন করেছে। বর্তমানে শিল্পা শেট্টি বিশেষ কোনো সিনেমাতে অভিনয় না করলেও, তিনি বর্তমানে বেশ কয়েকটি ডান্স রিয়েলিটি শোতে বিচারকের ভূমিকা পালন করছেন। সেইসাথে শিল্পা শেট্টি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। তাঁর সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যায় যে তিনি ফিটনেস ফ্রিক। তাঁর যথেষ্ট বয়স হলেও তাকে দেখে বোঝা যায় না। তার মেদহিন চেহারা দেখলে অনেকেই এখনও অব্দি অবাক হয়ে যায়।

Advertisement

বরাবর সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন শিল্পা শেট্টি। তাঁর রূপের জাদুতে আজও মাতোয়ারা হয় লাখ লাখ নেটবাসী। তিনি নিজে থাকে ছবি পোস্ট করুক কি কোথাও থেকে তাঁর ভিডিও ইন্টারনেট দুনিয়াতে এলেই তা ব্যাপক ভাইরাল হয়ে যায়। তাঁর এত বয়স হলেও মারাত্মক ফিটনেস অবাক করে সকলকে। নব্বইয়ের দশকের অভিনেত্রী আজও রাতের ঘুম কেড়ে নিতে পারে সিংহভাগ নেটজনতার। সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে শিল্পা শেট্টির একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে চক্ষু চড়কগাছ হয়ে যেতে পারে আপনার।

Advertisement

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে যে একটি অ্যাড শুটিং ইভেন্টে উপস্থিত হয়েছিলেন উজ্জ্বল লাল রঙের পাতলা শাড়ি পরে। এর সাথে, তিনি কোমরে একটি সুন্দর বেল্টও পরেছিলেন, যার কারণে তিনি প্রচুর হাইলাইট পেয়েছিলেন। আর কপালে টিকা এবং গলায় ম্যাচিং নেকলেসটি তার সৌন্দর্য বাড়িয়ে তুলছিল। ক্যামেরার সামনে শাড়ির আঁচল উড়িয়ে পোজ দিচ্ছিলেন তিনি। অভিনেত্রীর স্টাইল দেখে ঘাম ঝরেছে ফ্যানদের।

Advertisement