ভাইরাল & ভিডিও

Kili Paul: দক্ষিণী ছবি জনপ্রিয় দৃশ্য রিক্রিয়েট করে চর্চায় কিলি পল, ভাইরাল ভিডিও

×
Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কিলি পল একজন তানজানিয়ান ভিডিও ক্রিয়েটর। বিশেষ করে ভারতের মানুষের কাছে তিনি ভীষণ পরিচিত মুখ। একজন ভিডিও ক্রিকেটর হিসেবে সোশ্যাল মিডিয়ায় তার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। নেটমাধ্যমের লিপসিং কিং তিনি। ভারতীয় ছবির বিভিন্ন সংলাপের সাথে নিখুঁতভাবে লিপসিংয়ের জন্যই তিনি এতটা জনপ্রিয় নেটনাগরিকদের মাঝে। এমনকি নিজের এই সমস্ত ভিডিওর জন্য বলিউডের তারকাদের নজরেও এসেছেন তিনি। তারকারও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সরাসরি তার প্রশংসা করেছেন। এমনকি ভারতের তরফ থেকে তাকে পুরস্কৃতও করা হয়েছে।

Advertisement

কোন না কোন ভিডিওর সূত্র ধরে চর্চায় থাকেন এই তানজানিয়ান ভিডিও ক্রিয়েটর। কয়েকদিন আগে ‘কেজিএফ চ্যাপটার ২’এর একটি জনপ্রিয় দৃশ্য রিক্রিয়েট করে সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হয়েছিলেন তিনি। তবে সম্প্রতি নতুন দক্ষিণী ছবি ‘বিস্ট’এ থালাপতি বিজয়ের একটি অ্যাকশন দৃশ্যকে রিক্রিয়েট করেছেন কিলি পল। বলাই বাহুল্য, অভিনেতাকে একেবারে নকল করেছেন তিনি। পোশাকও পরেছেন তার মতোই। সম্প্রতি কিলি পলের এই ভিডিওটিও প্রতিবারের মত তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

রিক্রিয়েট করা ভিডিওটিতে কিলিকে একেবারে অভিনেতার মতই কুড়ুল হাতে এগিয়ে আসতে দেখা গিয়েছে। এই ভিডিওটিতেই একটি লোককে মারার অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। ভিডিওটি বানানোর সময় তার এক্সপ্রেশন যে দুর্দান্ত ছিল, তা ভিডিওর কমেন্টবক্সে নেটিজেনদের মন্তব্য দেখেই স্পষ্ট হয়েছে। ভিডিওটিতে তার বোন নিমা পলকেও দেখা গিয়েছে। তিনিও নেটদুনিয়ার বেশ পরিচিত মুখ। কিলির বানানো একাধিক ভিডিওতেই তার দেখা মেলে। উল্লেখ্য, ‘বিস্ট’ ছবিতে থালাপতি বিজয়ের বিপরীতে দেখা মিলবে পূজা হেগড়ের।

এই মুহূর্তে এই ভিডিওর ভিউজ ২ মিলিয়নের কাছাকাছি। পছন্দও করেছেন লাখো মানুষ। ভিডিওটি দেখে নিজেদের ভালোলাগার কথা জানিয়েছেন অনেক নেটিজেন। তিনি যে বেশ ভালোভাবেই এই দৃশ্যটি বানিয়েছেন, তা স্পষ্ট। ইনস্টাগ্রামে কিলির ফলোয়ার্স সংখ্যা ৩.৫ মিলিয়ন, যা বাড়ছে দিন দিন। নেটমাধ্যমে তার ভারতীয় ভক্তের সংখ্যা অনেক বেশি, যার জন্য তিনি কৃতজ্ঞ সকলের কাছেই।

Related Articles

Back to top button