বিনোদন

শারীরিক চাহিদা মেটাতে অক্ষম স্বামী, সুখ পেতে এই কাজ করলেন স্ত্রী, দেখুন সাহসী ওয়েব সিরিজ

সম্প্রতি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপস তথা উল্লুতে রিলিজ করা হয়েছে "খুদ কুশি" নামের একটি সাহসী ওয়েব সিরিজ।

Advertisement

Advertisement

বর্তমানে টলিউড, বলিউডের ধারাবাহিকতা ছিন্ন করে বেশিরভাগ মানুষ আনন্দ নিচ্ছে OTT প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ওয়েব সিরিজ গুলির। আজকাল উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করা হচ্ছে। যেখানে বেশিরভাগ ওয়েব সিরিজ উষ্ণ রোমান্সে ভরপুর। ফলে এইসব ওয়েব সিরিজ দেখতে আজকাল বেশিরভাগ মানুষ ভিড় জমাচ্ছেন OTT প্ল্যাটফর্ম গুলোতে। ডিজিটাল মার্কেটে যে সমস্ত ওয়েব সিরিজ বেশি ভিউ পাচ্ছে তার মধ্যে উল্লেখযোগ্য হলো অ্যাডাল্ট ওয়েব সিরিজ।

Advertisement

মূলত, সিনেমা জগতের একঘেয়ে বিনোদন থেকে মুক্তি পেতে আজকাল অনেকেই ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন। তবে বেশিরভাগ ওয়েব সিরিজ এতটাই উষ্ণতায় ভরপুর থাকে যে, পরিবারের সাথে বসে সেগুলো উপভোগ করা সম্ভব হয় না। আজ আমরা এই নিবন্ধে আপনাদের সাথে ঠিক তেমনই একটি ওয়েব সিরিজের পরিচয় করিয়ে দিতে চলেছি। যা উপভোগ করতে হলে অবশ্যই আপনাকে ঘরের দরজা বন্ধ করতে হবে। কারণ এই ওয়েব সিরিজের প্রতিটা মুহূর্তে রয়েছে ঘাম ঝরানো দৃশ্য।

Advertisement

Advertisement

সম্প্রতি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপস তথা উল্লুতে রিলিজ করা হয়েছে “খুদ কুশি” নামের একটি সাহসী ওয়েব সিরিজ। যে ওয়েব সিরিজের প্রতিটি দৃশ্যে বারবার সাহসিকতার চরম সীমানা অতিক্রম করতে অভিনেত্রীকে। এই ওয়েব সিরিজে দেখানো হয়েছে, স্বামীর অনুপস্থিতে কিভাবে শারীরিক চাহিদা মেটান স্ত্রী। কাজের কারণে যখন স্বামী যখন দীর্ঘ দিন ঘরের বাইরে থাকেন, তখন নিজের শারীরিক চাহিদা মেটাতে শষা ব্যবহার করতে দেখা গেছে স্ত্রীকে। এই তীব্র শীতে উষ্ণতা অনুভব করতে চাইলে এখুনি উল্লু অ্যাপে দেখে নিন সাহসী ওয়েব সিরিজ “খুদ কুশি”।

Recent Posts