ভোজপুরি

Bhojpuri Song: ইয়ামিনী সিংয়ের পাতলা শরীর দেখে খেসারি লাল যাদবের হৃদয় কেঁপে উঠল, তোলপাড় সৃষ্টি করেছে

Advertisement

Advertisement

খেসারিলাল যাদব (Kheshari lal Yadav) বিহারের অত্যন্ত দরিদ্র পরিবারের সন্তান। আর্থিক সমস্যার কারণে খেসারিলাল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে এসেছিলেন। তবে প্রথমে গায়ক হিসাবে তাঁর আত্মপ্রকাশ ঘটেছিল। পরবর্তী কালে নায়ক হিসাবে তিনি একের পর এক ভোজপুরি ফিল্ম উপহার দিয়েছেন দর্শকদের। খেসারিলালের একাধিক মিউজিক ভিডিও সুপারহিট হয়েছে। তবে সেগুলি সবকটি ভোজপুরি ভাষায়। খেসারিলালের মিউজিক ভিডিওগুলির মধ্যে অন্যতম হল ‘গরম গোদাম’। 2023 সালের 13 ই ফেব্রুয়ারি এই মিউজিক ভিডিওটি পাবলিশ হয়েছিল ‘সারেগামা হাম ভোজপুরি’ নামে একটি ইউটিউব চ্যানেলে।

Advertisement

গানটি গেয়েছেন খেসারিলাল ও নেহা রাজ (Neha Raj)। এই মিউজিক ভিডিওতে গান গাওয়ার পাশাপাশি অভিনয়ও করেছেন খেসারিলাল। তাঁর বিপরীতে রয়েছেন যামিনী সিং (Yamini Singh)। মিউজিক ভিডিওর সঙ্গীত পরিচালনা করেছেন শুভম রাজ (Shubham Raj)। ভিডিওর শুরুতে দেখা যায় সদ্যস্নাতা যামিনীকে। তাঁর পরনে রয়েছে অফ হোয়াইট রঙের শাড়ি ও স্লিভলেস ব্লাউজ। খেসারিলালের পরনে রয়েছে প্রিন্টেড শার্ট ও ট্রাউজার। চোখ আবৃত সানগ্লাসে। যামিনীকে আবিরে রাঙিয়ে দেন খেসারিলাল।

Advertisement

খেসারিলালের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে চান যামিনী। যামিনীর যৌন আবেদনের প্রশংসা করেন খেসারিলাল। খেসারিলালকে হলুদ আবীরে রাঙিয়ে দেন যামিনী। গানের কথায় রয়েছে ভরপুর যৌনতা। একসময় পাল্টে যায় তাঁদের পোশাক। যামিনীর পরনে রয়েছে কালো রঙের সিকুইনড শাড়ি ও সাদা স্লিভলেস ব্লাউজ। খেসারিলাল পরেছেন লাল-কালো টি-শার্ট ও নীল ডেনিম ট্রাউজার। কিন্তু গানের শেষে খেসারিলাল শাসন করেন যামিনীকে। চুপ করে যান নায়িকা। এই মিউজিক ভিডিওর ভিউ এখনও অবধি সাড়ে তিন কোটি অতিক্রম করেছে।

Advertisement

Recent Posts