ভোজপুরি

Bhojpuri: নীল শাড়ি পরে বেডরুমে খোলাখুল রোমান্স করলেন কাজল-খেসারি লাল, তোলপাড় সৃষ্টি হয়েছে এই ভিডিও

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার জগতে বেশ জনপ্রিয়

Advertisement

Advertisement

ভোজপুরি সিনেমার জনপ্রিয় তারকা খেসারি লাল যাদব এবং কাজল রাঘবনি। তাদের জুটি ভোজপুরি ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বেশি জনপ্রিয়। ‘নাগদেব’ ছবির ‘আহো এহ ওড়িয়া’ গানটিতে তাদের অসাধারণ রসায়ন আবারো দর্শকদের মন জয় করেছে।

Advertisement

শ্যাম দেহাতি রচিত এবং মধুকর আনন্দের সুরে গানটিতে খেসারি লালের কণ্ঠ দারুণ। গানের মিউজিক ভিডিওতে কাজল রাঘবনি ও খেসারি লালকে জোরেশোরে নাচতে দেখা গেছে। গানটির মূল আকর্ষণ হল কাজলের হটনেস, যা খেসারি লালকে নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে বাধ্য করে। গানটিতে অভিনেত্রীকে ছাড়ানোর চেষ্টা করেন খেসারি।

Advertisement

‘আহো এহ ওড়িয়া’ গানটি রিলিজ হওয়ার সাথে সাথেই ইউটিউবে তুঙ্গে। গানটির মিউজিক ভিডিও ইতিমধ্যে ৩.৫ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে। গানটির কমেন্টে ভক্তরা খেসারি লাল ও কাজল রাঘবনির জুটিকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

Advertisement

এই ভিডিও দেখে দর্শকরা নানা রকমের কমেন্ট করেছেন। অনেকে বলেছেন “খেসারি লাল ও কাজল রাঘবনি ভোজপুরি ইন্ডাস্ট্রির সেরা জুটি।” আবার অনেকে বলছেন “কাজল রাঘবনির হটনেসে আগুন লেগে গেছে!” খেসারি লালের কণ্ঠস্বর নিয়েও অনেকে প্রশংসা করেছেন। ‘আহো এহ ওড়িয়া’ গানটি ভোজপুরি সঙ্গীত জগতে নতুন তরঙ্গ সৃষ্টি করেছে। গানটি খেসারি লাল ও কাজল রাঘবনির জনপ্রিয়তা আরও বৃদ্ধি করবে বলে আশা করা হচ্ছে।

Recent Posts