বিনোদন

ভরপুর রোম্যান্সে মেতে উঠলেন খেসারি লাল-শুভি শর্মা, দেখুন ভিডিও

Advertisement

Advertisement

ভোজপুরি সুপারস্টার খেসারি লাল যাদব এবং শুভী শর্মার ভোজপুরি ভিডিও গান ‘নিমন চিজ চিখাইব’ ইউটিউবে ঝড় তুলেছে। ভিডিওতে দু’জনের অসাধারণ নাচ ভক্তদের খুব পছন্দ হয়েছে। গানটি গেয়েছেন খেসারি লাল যাদব এবং ইন্দু সোনালি। এই গানটি ছাপরা এক্সপ্রেসের, যেখানে শুভী শর্মাকে খুব সুন্দর অবতারে দেখা যাচ্ছে। ভোজপুরি সুপারস্টার খেসারি লাল যাদব তার গানের পাশাপাশি দুর্দান্ত অভিনয়ের জন্যও পরিচিত। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচিত মুখ খেসারি লাল যাদব।

Advertisement

তার গান প্রকাশের সঙ্গে সঙ্গেই ট্রেন্ডিং হতে শুরু করে। খেসারি লালের গান ইউটিউবে খুব শোনা ও লাইক। বর্তমানে খেসারি লাল যাদব ও শুভী শর্মার একটি ভোজপুরি গান ইউটিউবে ভাইরাল হচ্ছে। গানটিতে দুই তারকাকেই অসাধারণ নাচতে দেখা যায়।

Advertisement

এর আগে খেসারি লাল যাদবের আরেকটি গান ‘আপনি তো জাইসে তাইসে’ মুক্তি পেয়েছিল এবং প্রকাশের সঙ্গে সঙ্গে এই গানের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এই গানটি খুব এনার্জেটিক হওয়ার কারণে ভোজপুরি শ্রোতারা এটি খুব পছন্দ করেছিলেন। গানটির সংগীত পরিচালনা করেছেন আর্য শর্মা এবং গানের কথা লিখেছেন বিজয় চৌহান। গানটি গেয়েছেন খেসারি লাল যাদব ও শিল্পী রাজ।

Advertisement

 

আপনাদের জানিয়ে রাখি, খেসারি লাল যাদব আজকাল ব্যস্ত তার সবচেয়ে প্রশংসিত ছবি ‘লিট্টি চোখা’ নিয়ে। ছবিটি পরিচালনা করবেন পরাগ পাতিল। কাজল রাঘওয়ানি ও খেসারি লাল যাদবের ভোজপুরি ছবি ‘লিট্টি চোখা’য় দেখানো হয় বিহার ও উত্তরপ্রদেশের দলিত ও পিছিয়ে পড়া জাতির শোষণের চিত্র। খেসারি লাল যাদবের এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভোজপুরি দর্শকদের মধ্যে খেসারিলালের নাম বেশ জনপ্রিয়।