বিনোদন

ইয়ামিণী সিংয়ের সাথে রোমান্টিক নাচ করলেন খেসারি লাল যাদব, ভিডিও ভাইরাল

ইউটিউবে সুপার ট্রেন্ডিং হয় ভোজপুরি ভিডিওগুলি

×
Advertisement

ডিজিটাল মাধ্যমে বিনোদন আজকাল টপ ট্রেন্ডি। টিভি বা রেডিওর ব্যবহার প্রায় বিলুপ্তির পথে। সেই জায়গায় জায়গা করে নিয়েছে ইউটিউব। এতে বিভিন্ন ধরনের বিনোদনমূলক ভিডিও ভাইরাল হয়ে থাকে। আজকাল ইউটিউব ট্রেন্ডিং তালিকায় উঁকি মারলেই দেখা মেলে বিভিন্ন ভোজপুরি মিউজিক ভিডিওর। আর এই ভিডিও ইন্টারনেটে এলেই তাতে লাইক ও কমেন্ট করে ভরিয়ে দেন নেটিজেনরা। এই ভোজপুরি ইন্ডাস্ট্রির তারকারাও আজকাল ব্যাপক জনপ্রিয় হয়ে যাচ্ছেন। এমনই এক জনপ্রিয় তারকা হলেন ইয়ামিনি সিং। তাঁর কিলার এক্সপ্রেশনের ফ্যান লক্ষ লক্ষ মানুষ।

Advertisements
Advertisement

বেশিরভাগ সময় এই ভোজপুরি মিউজিক ভিডিওগুলি ইউটিউবে সুপার ট্রেন্ডিং হয়ে ওঠে। এক একটি ভিডিওতে লাইক ও কমেন্ট এর সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য আপনার। সেরকমই বিভিন্ন ভাইরাল ভিডিওতে নিজের উজ্জ্বল উপস্থিতি দিয়েছেন ভোজপুরী অভিনেত্রী ইয়ামিনী সিং। সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যাতে ইয়ামিনির সাথে তুমুল নাচ করেছেন খেসারি লাল যাদব।

Advertisements

খেসারি লাল যাদব এবং ইয়ামিনী সিংয়ের নতুন গান ‘হো গল ঝাগদা’ ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। এই ভিডিওতে তারকা জুটির রোমান্স মন জয় করে নেবে সকলের। অভিনেত্রীর শরীরী ভাঁজের ফাঁদে মন দিয়েছেন অনেকেই। এছাড়া তাঁর কিলার বোল্ড এক্সপ্রেশন উষ্ণতা বৃদ্ধি করেছে ইন্টারনেট দুনিয়ার। এই ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button