বিনোদনবলিউডভাইরাল & ভিডিও

VIRAL: মাখোমাখো রোমান্সে মত্ত খেসারি লাল যাদব ও কাজল রাঘওয়ানি, অভিনেত্রীর হটনেস দেখে পাগল ভক্তরা

'সারসন কে সাগিয়া তাজা' গানটি ৫২ কোটির বেশি মানুষ দেখেছেন

×
Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। সেইসাথে এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে সুপারস্টার খেসারি লাল যাদবের।

Advertisement

ভোজপুরি অভিনেত্রীদের মধ্যে বেশ জনপ্রিয় হলেন কাজল রাঘওয়ানি। তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। মাঝে মাঝেই তিনি বিভিন্ন ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যান। আর হবে নাই বা কেন। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশনে কাবু হয়ে যান লাখ লাখ নেটবাসী। সম্প্রতি ইউটিউবে তার একটি রোমান্টিক মিউজিক ভিডিও রিলিজ করেছে যা চোখের পলকে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। এই মিউজিক ভিডিওতে কাজল রাঘওয়ানির সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন ভোজপুরি সুপারস্টার খেসারী লাল যাদব।

মোটামুটি যারা ভোজপুরি ইন্ডাস্ট্রির সাথে পরিচিত তারা অবশ্যই খেসারি লাল যাদব কাজল রাঘওয়ানির এই মিউজিক ভিডিও অবশ্যই শুনেছেন। গানটির নাম, ‘সারসন কে সাগিয়া তাজা’। এই গানে তুমুল নাচের মাধ্যমে খেসারি লাল যাদব ও কাজল রাঘওয়ানি রীতিমতো নেটিজেনদের হুঁশ উড়িয়ে দিয়েছে। এই ভিডিওতে অভিনেত্রী একটি লাল রঙের শাড়ি পরেছিলেন এবং অন্যদিকে খেসারি লাল যাদব একটি লাল সাদা টি-শার্ট পরেছিলেন। গানের তালে সাহসী দৃশ্যে দুই তারকা জুটির অসাধারণ রোমান্স মন জয় করে নিয়েছে সকলের।

Advertisement

বলাবাহুল্য, ইন্টারনেট দুনিয়াতে এখন ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে এই ভোজপুরি গানটি। আপনি শুনলে অবাক হবেন যে ইতিমধ্যেই এই মিউজিক ভিডিওটি প্রায় ৫২ কোটির বেশি মানুষ দেখেছেন। এছাড়া অনেকেই এই ভিডিওতে লাইক এবং কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন। বেশিরভাগ অনুরাগীরা কমেন্ট করে অভিনেত্রীর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। আবার কেউ কেউ এই তারকা-জুটির মিষ্টি রোমান্সের বাহবা দিয়েছেন। আপনি যদি ভাইরাল মিউজিক ভিডিওটি এখনো না দেখে থাকেন, তাহলে অবশ্যই দেখে নিন।

Related Articles

Back to top button