VIDEO: লন্ঠন জ্বালিয়ে অক্ষরা সিংয়ের সঙ্গে রোম্যান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও দেখে মানুষ উত্তেজিত

এই ভিডিওতে দুজনকে দেখা যাচ্ছে কাপল ভূমিকায়

Advertisement

Advertisement

ভোজপুরি সিনেমার মেগা তারকা খেসারি লাল যাদবের কোটি কোটি ভক্ত রয়েছে৷ যাইহোক, খেসারি লাল যাদবের সঙ্গে কাজল রাঘবানীর জুটিকে খুব পছন্দ করা হয়। এবার খেসারি লাল যাদবকে ভোজপুরির সুপার হট বোল্ড এবং গ্ল্যামারাস অভিনেত্রী অক্ষরা সিংয়ের সঙ্গে রোমান্স করতে দেখা যাচ্ছে। খেসারি লাল যাদব এবং অক্ষরা সিং-এর ‘লালটেন জারকে তোর ধরেম’ গানটি আবারও ইউটিউবে ট্রেন্ড করছে। অক্ষরা সিংয়ের এই গানটি এখন ভাইরাল। গানটির ভিডিওতে খেসারি লাল এবং অক্ষরা সিংয়ের মধ্যে বেশ কয়েকটি সাহসী দৃশ্য শ্যুট করা হয়েছে।

Advertisement

এই গানের ভিডিওটি এমন সাহসী দৃশ্যে ভরা যা দেখার পর আপনি ঘামতে শুরু করবেন। আপনাদের জানিয়ে রাখি, খেসারি লাল যাদব এবং অক্ষরা সিংয়ের জুটি অনেক সুপারহিট ভোজপুরি ছবিতেও কাজ করেছেন এবং দর্শকরা তাদের রসায়নকে খুব পছন্দ করে।

Advertisement

খেসারি লাল যাদব এবং অক্ষরা সিং-এর এই সুপার রোমান্টিক গান ‘লালটেন জারা কে তোরা ধরম’ এখন ব্যাপক জনপ্রিয়। গানটির ভিডিওতে দেখা যাচ্ছে, লন্ঠন জ্বালিয়ে রাতের অন্ধকারে অক্ষরা সিংয়ের সঙ্গে রোমান্স করছেন খেসারি লাল। এই গানের ভিডিওতে খেসারি লাল ও অক্ষরার রসায়ন একেবারেই চরমে।

Advertisement

অক্ষরা সিংয়ের এই গানটি ‘এ বালমা বিহার ওয়ালা’ ছবির। গানটি গেয়েছেন খেসারি লাল যাদব। গানটি ওয়েভ মিউজিক নামের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে, যা এখন পর্যন্ত ২৬,৭০৪,৫৭৬ বারের বেশি দেখা হয়েছে। এই ছবির প্রযোজক রিতেশ কুমার ঠাকুর, আর ছবিটি পরিচালনা করেছেন বিষ্ণু শঙ্কর বেলু।

Recent Posts