Bhojpuri Video: খেসারি লাল এবং কাজল রাঘওয়ানির টেবিল রোম্যান্স দেখে খুশি ভক্তরা, এখানে ভিডিও দেখুন

এই ভিডিওটি সংর্ঘষ ছবি থেকে নেওয়া হয়েছে

Advertisement

Advertisement

আজকালকার দিনে বলিউড টলিউডের পাশাপাশি ভোজপুরি ছবিগুলি ভারতের সাধারণ মানুষের কাছে বেশ ভালই গ্রহণযোগ্য হয়ে উঠছে। এই ছবির মূল ইউএসপি হলো এর এন্টারটেইনমেন্ট ফ্যাক্টর। বিনোদনমূলক ছবি হওয়ার কারণে অনেকেই এই ধরনের ছবি দেখতে পছন্দ করেন। ভোজপুরি জগতের কয়েকজন বড় তারকাদের মধ্যে অন্যতম হলেন খেসারি লাল যাদব এবং কাজল রাঘবানী। তাদের দুজনের রসায়ন সবসময়ই হয়ে থাকে বেশ আশ্চর্যজনক। বিশেষ করে রোমান্টিক দৃশ্য এবং গানে তাদের এই রসায়ন সকলে বেশ পছন্দ করেন। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত সংঘর্ষ ছবিতে দুজনের একটি গান মুক্তি পেয়েছিল যা এখনো পর্যন্ত সোশ্যাল মিডিয়াতে বহু মানুষের পছন্দের তালিকায় রয়েছে। জব জঙ্গল বানি টেবিল গানে তাদের দুজনের প্রেম ছিল একেবারে দেখার মত। ২০১৯ সালে ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ড ভোজপুরী চ্যানেল থেকে এই গানটি প্রকাশিত হয়েছিল। এখনো পর্যন্ত ৯৫ মিলিয়নের বেশি মানুষ এই গানটি দেখেছেন।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি এই গানটি গিয়েছেন খেসারি লাল যাদব এবং হানি বি। এই গানটির কথা লিখেছেন পেয়ারেলাল যাদব এবং সংগীত দিয়েছেন মধুকর আনন্দ। এই গানটি পরাগ পাটিল পরিচালিত সংঘর্ষ চলচ্চিত্রের একটি নির্দিষ্ট সিকুয়েন্সের অংশ। এই গানের ভিডিওতে খেসারি লাল যাদবের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন কাজল। ক্লান্ত হয়ে খেসারি যখন বাড়ি পৌঁছেছেন তখন তার জন্য অপেক্ষা করছেন কাজল রাঘবানি। কিন্তু দেখেই বোঝা যাচ্ছে খেসারি অত্যন্ত ক্লান্ত এবং তার স্বাস্থ্য খুব একটা ভালো নয়।

Advertisement

কিন্তু তাদের মধ্যে রয়েছে একটা প্রেমের সম্পর্ক। আর এই সম্পর্ককে আরো ভালোভাবে ফুটিয়ে তোলা হয়েছে এই গানের মাধ্যমে। এই সংঘর্ষ ছবিটি বক্স অফিসে একটা সময়ে সুপারহিট হয়েছিল। এই ছবিতে অভিনয় করেছেন খেসারি লাল যাদব এবং কাজল রাঘবানি। এছাড়াও রয়েছেন অবধেশ মিশ্র, মহেশ আচার্য্য, সঞ্জয় মহানন্দ, রিনা রাণী, এবং ঋতু সিং।

Advertisement

Recent Posts