বিনোদন

খেসারি লাল যাদবের সাথে রোমান্টিক স্টাইলে দেখা গেল নম্রতা মাল্লাকে, ছবি দেখে হতবাক ভক্তরা

ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সাহসী অভিনেত্রী নম্রতা মাল্লার ভিডিও এবং ছবি ইন্টারনেটে ভাইরাল হয়

Advertisement

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেত্রীদের মধ্যে এখন নম্রতা মাল্লা বেশ জনপ্রিয় হয়ে রয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তার অভিনয় এবং তার হট লুক দেখে সকলেই চমকে গিয়েছেন। পাশাপাশি, তার লুকস সকলকে ঘায়েল করেছে। তার ছবিগুলি ভোজপুরি জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়ে থাকে। এই কারণেই এখন সর্বত্রই নম্রতাকে নিয়েই কথা হচ্ছে।

Advertisement

তবে, শুধু সিনেমা ভাইরাল হওয়াই নয়, প্রায়শই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সাহসী অভিনেত্রী নম্রতা মাল্লার ভিডিও এবং ছবি ইন্টারনেটে ভাইরাল হয়। সম্প্রতি তার কিছু সাহসী ভিডিও ইন্টারনেটে ভাইরাল হচ্ছে। নম্রতাকে এই ভিডিওতে হটনেসের সমস্ত সীমা অতিক্রম করতে দেখা যাচ্ছে। আপনি এই ভিডিও দেখলে নিয়ন্ত্রণ হারাতে পারেন। অভিনেত্রীর পাশাপাশি নম্রতা একজন নৃত্যশিল্পীও বটে। তাইতো তিনি মাঝে মাঝেই তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বিভিন্ন নাচের ভিডিও পোস্ট করে থাকেন। বেশিরভাগ পোস্ট দেখে লজ্জায় পরে যেতে পারেন আপনিও। তবে এবার ভোজপুরি তারকা খেসারি লাল যাদবের সাথে কিছু ছবি পোস্ট করে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক চর্চায় এসেছেন এই অভিনেত্রী।

Advertisement

আসলে আপনাদের জানিয়ে রাখি যে ১৫ মার্চ ছিল খেসারি লাল যাদবের জন্মদিন। সেই উদ্দেশ্যে নম্রতা মাল্লা তাঁর ইনস্টাগ্রামে খেসারীর সাথে ফটোশুটের কিছু ছবি পোস্ট করেন। এই ছবিগুলোতে দুজনেরই রোমান্টিক স্টাইল দেখা যাচ্ছে। দুজনের হট স্টাইল দেখে অবাক হবেন আপনিও। এই পোস্টে কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন নেট নাগরিকরা। এই পোস্টে মন্তব্য করার সময়, কেউ কেউ খেসারি লালকে শুভেচ্ছা জানাচ্ছেন, আবার অনেকে এই দুজনের মধ্যে বন্ধন নিয়ে আলোচনা করছেন। আপনিও এই পোস্ট দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement