KGF অভিনেতা যশের স্ত্রী বাস্তব জীবনে ঐশ্বর্য রাইয়ের থেকেও সুন্দরী, দেখুন তাঁর সুন্দর ছবি

কন্নড় ইন্ডাস্ট্রির এই দুই তারকা ২০১৬ সালে বিয়ে করার সিদ্ধান্ত নেন

Advertisement

Advertisement

দক্ষিণ ভারতের একাধিক ছবিতে কাজ করে এই মুহূর্তে ভারতের অন্যতম একজন তারকা হয়ে উঠেছেন যশ। তিনি শুধুমাত্র যে একজন সুপারস্টার সেটাই না, তিনি তার কেজিএফ ছবির মাধ্যমে সর্বত্রই নাম কুড়িয়েছেন এবং হয়ে উঠেছেন কন্নড় ইন্ডাস্ট্রির সেরার সেরা নায়ক। তবে, আসল জীবনে তিনি একেবারেই অন্যরকম। সঙ্গেই, তার জীবনসঙ্গিনীর সঙ্গেও তার সম্পর্ক অন্যরকম। আপনাদের জানিয়ে রাখি, যশ কিন্তু টিভি সিরিয়ালের মাধ্যমে তার কেরিয়ার শুরু করেছিলেন এবং সেই সময়েই তার স্ত্রীর সঙ্গে তার পরিচয়। এখনো তার সঙ্গে যশের সম্পর্ক একেবারে প্রথম দিনের মতোই আছে। চলুন তার ব্যাপারেই আজকে জেনে নেওয়া যাক।

Advertisement

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, যশ যাকে বিবাহ করেছেন, সেই মেয়েটির নাম রাধিকা পণ্ডিত এবং তিনিও একজন অভিনেত্রী। বেশ কয়েকটি কন্নড় ছবিতে তিনি অভিনয় করেছেন এবং সেইসব ছবিতে তার বিপরীতে ছিলেন অভিনেতা যশ। বলতে গেলে তিনি তার স্বামীর সাথেই অভিনয় করেছেন সবথেকে বেশি। তবে, তিনি ছোটো একটি ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত থাকলেও, অভিনয় দক্ষতা ও সৌন্দর্যের দিক থেকে বিচার করলে তিনি ঐশ্বর্য রায়কেও টক্কর দিতে পারেন।

Advertisement

প্রথমে তারা দুজনে একটি জনপ্রিয় সিরিয়ালের মাধ্যমে নিজেদের কেরিয়ার শুরু করেন। সেই সিরিয়ালে দুজনে ছিলেন একে অপরের বিপরীতে। সেই সিরিয়ালের সেটেই দুজনে দুজনের কাছে আসেন এবং পরবর্তীতে ২০১৬ সালে তারা বিয়ের সিদ্ধান্ত নেন। বিয়ের দুই বছরের মাথায় তাদের কন্যার জন্ম হয়। তার ঠিক এক বছর পরে জন্ম হয় তাদের পুত্রের। তারা দুজনে নিজেদের এই জীবনের জন্য নিজেদের ভাগ্যবান মনে করেন।

Tags: Kgfyash

Recent Posts