মিউজিক

Bhojpuri Song: ‘কুলি নম্বর ১’এর গানে এই ভোজপুরি অভিনেত্রীর সাথে বন্ধ ঘরে তুমুল নাচ কেশরী লাল যাদবের, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় কেশরী লাল যাদবের একটি রোমান্টিক ভিডিও ভাইরাল হয়েছে ভীষণভাবে। অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কাজল রাগওয়ানীর সাথে রোমান্টিক হতে দেখা গিয়েছে তাকে। কেশরী লাল যাদব ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় গায়ক ও নায়ক। তার গাওয়া যেকোন গানই নেটদুনিয়ার পাতায় ভাইরাল হয় নিমেষে। তবে সম্প্রতি তার যে গানের ভিডিওটি ভাইরাল হতে দেখা গিয়েছে, সেটি দেখে রীতিমতো রাতের ঘুম উড়েছে তার ভক্তদের।

Advertisement

ভিডিওতে জনপ্রিয় ভোজপুরি ‘এ বালাম জি মুয়া দেবা কা’ গানটি শোনা গিয়েছে। এই মিউজিক ভিডিওতে ঘরের মধ্যেই কেশরী লাল যাদব ও কাজল রাগওয়ানী খুব ঘনিষ্ঠভাবে দেখা গিয়েছে। ভিডিওতে স্বামী-স্ত্রী হিসেবেই দেখা গিয়েছে তাদের। মধ্যরাতে একে অপরের সাথে সময় কাটাচ্ছিলেন তারা। উল্লেখ্য, ভিডিওতে রয়েছে নাচের দৃশ্যও, যা বেশ উপভোগ করেছেন দর্শকরাও। এই ভিডিওটি দু’বছর আগে ‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরি’ নামের ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে এই ভিডিওটি ৭১ লাখেরও বেশি মানুষ দেখে ফেলেছেন। বলাই বাহুল্য, এই মুহূর্তে এই ভিডিও ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে।

Advertisement
Advertisement

উল্লেখ্য, গানটি কেশরী লাল যাদব ও পূজা ঘোষের কণ্ঠে শোনা গিয়েছে ছবির পর্দায়। জনপ্রিয় ভোজপুরি ছবি ‘কুলি নম্বর ১’এর গানের দৃশ্য এটি। শ্যাম দেহাতি কথা দিয়েছেন উল্লেখ্য গানের। গানের সুর দিয়েছিলেন শ্যাম-আজাদ। সম্প্রতি এই গানের সূত্র ধরেই ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে পুনরায় প্রশংসিত ও চর্চিত কাজল রাগওয়ানী ও কেশরী লাল যাদব। এনারা ছাড়াও ছবিতে অভিনয় করেছেন পূজা গাঙ্গুলী, সঞ্জয় পান্ডে, দেব সিং, মহেশ আচার্য্যের মতো একাধিক তারকারা।

Recent Posts