টলিউডবিনোদন

চুপি চুপি বিয়ে সারলেন ‘কে আপন কে পর’ ধারাবাহিকের অভিনেতা, শুভেচ্ছা নেটিজেনদের



২০২০ সালের নভেম্বর মাস থেকে টলিউডে বিয়ের সানাই বেজেই চলেছে। করোনা আবহে কেউ কোনো জাঁকজমক ছাড়া তো কেউ আবার চুপি চুপি নিজের মনের মানুষের সাথে সারা জীবনের গাঁটছাড়া বাঁধছেন। একের পর এক খুশির খবর টলিপাড়াতে। ফের করোনার প্রকোপে দ্বিতীয়বার লকডাউন শুরু হয় রাজ্যে। তবে যতই করোনা বাধা হয়ে দাঁড়াক ভালোবাসার কাছে হার মানতে হয়েছে। তাই তো লকডাউন একড়ু শিথিল হতে একই ধারাবাহিকের দুই অভিনেতা নিজের মনের মানুষের সাথে চুপচুপি বিয়ে সাড়লেন।

পর্দায় এরা অনেক বার বিয়ে করেছেন এবার বাস্তবে দিল্লির লাড্ডু চাকার পালা। কে আপন কে পর ধারাবাহিক শেষ হলেও কলাকুশলীদের কথা মনে আছে? হ্যাঁ এই ধারাবাহিকের জবার বড় ভাসুর আর ভিলেন অভ্রজিত চক্রবর্তী এবং অরিন্দ বন্দ্যোপাধ্যায় বিয়ে করলেন। একসাথে না আলাদা আলাদা ভাবেই বিয়ে করলন।

কে আপন কে পর ধারাবাহিকের পর এখন গ্রামের রানী বীণাপাণি ধারাবাহিকে অভিনয় করছেন অভ্রজিত। এছাড়াও বড়পর্দাতে ক্রস কানেকশন সিনেমাতে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা ছিলেন। কাকে বিয়ে করলেন এই সহ অভিনেতা? অভ্রজিতের অর্ধাঙ্গিনী ও টলিউডের সাথে যুক্ত। তবে পর্দার সামনে নয় পর্দার পিছনে। টলিপাড়ার সহ পরিচালক রিনিকা সাহার সঙ্গে বিয়ে করলেন অভ্রজিত।

শ্যুটিং এর মাধ্যমেই তাঁদের প্রথম আলাপ হয়৷ এরপর বন্ধুত্ব এবং প্রেম। ইতিমধ্যে এই লকডাউনে রেজিস্ট্রি এবং সামাজিক অনুষ্ঠান দুটোই সেরে ফেলেছেন। করোনার জন্য স্বল্প আয়োজনে বিয়ে করেন। সোশ্যাল মিডিয়াতে অভিনেতা নিজেউ বিয়ের ছবির কয়েকটি ঝলক শেয়ার করে ক্যাপশনে লিখেছেন শুরুয়াত। অনুগামীদের অনেক অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা পেয়েছেন দুজনে।

এবার আসা যাক কে আপন কে পর এই দুষ্টু ভিলেনের কথায়। বিয়ে সারলেন অভিনেতা অরিন্দ বন্দ্যোপাধ্যায়। অরিন্দ এই মুহূর্তে ‘পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন। তবে দ্বিতীয় বার বিয়েটা সেরে নিলেন লকডাউন শিথিল হতেই। হ্যাঁ দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন তবে একই মানুষের সাথে।

এক বছর আগে বহুদিনের বান্ধবী সায়ন্তনী দাস এর সঙ্গে পরিবারের সম্মতি আর উপস্থিতিতে হিন্দু আচার মেনে সামাজিক বিয়ে করেছেন অরিন্দ। সেই সময় কোর্ট বন্ধ থাকায় আইনি বিয়ে সাড়া হয়নি। তাই ২ রা জুলাই রেজিস্ট্রেশন সারলেন ২ জুলাই। রেজিস্ট্রি বিয়ের দিনও সম্পূর্ণ নতুন বর ও কনের সাজে সেজেছিলেন অরিন্দ ও সায়ন্তনী। আর সেই মুহূর্ত নিজের সোশ্যাল মিডিয়ার পেজে শেয়ার করলেন। অনুরাগীরা এই জুটিকেও সমান ভালোবাসা জানিয়েছেন।

Related Articles

Back to top button