বলিউডবিনোদন

Katrina Kaif: অভিনেত্রী হয়ে নেই কোন ঘ্যাম, রাস্তার মাঝে ফুটপাথে শুয়ে শরীর চর্চা করলেন ক্যাটরিনা

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি বেশ ভাইরাল

বিগত কিছুদিন ধরে সংবাদের শিরোনামে আছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ভিকি কৌশলের সঙ্গে পরিণয় হোক কিংবা বিবাহের একাধিক রীতিতে অংশগ্রহণ, সোশ্যাল মিডিয়া এবং সংবাদের পাতায় তার অবস্থান হালফিলে বেশ লক্ষণীয়। যেকোনো ট্রেন্ডে গা ভাসিয়ে তিনি তার সাথে মানিয়ে নিতে বেশ স্বাচ্ছন্দ্য। রুপোলি পর্দার এই অভিনেত্রীর একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়া এবং অন্যান্য জায়গায় মাঝে মধ্যেই ভাইরালও হয়ে থাকে, যা কারণে অনেকের কাছে তিনি ঈর্ষার কারণও বটে। তবে তাতে কোনো পরোয়া না করে তিনি নিজের জীবনে একেবারে নিজের মতো করেই বাঁচতে পছন্দ করেন।

আরো পড়ুন :  লকডাউনে ১০ টি বাস ভাড়া করে শ্রমিকদের বাড়ি পৌঁছে দিলেন অভিনেতা সোনু সুদ

আপনারা যারা ক্যাটরিনা সম্পর্কে অবগত, তারা অবশ্যই তার ফিটনেস নিয়ে শুনেই থাকবেন। তিনি নিজেও একজন ফিটনেস ফ্রিক এবং তিনি অন্যান্যদের ফিট রাখতেও ভালোবাসেন। জিম পোশাকে কসরত করার সময় তার একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়া এবং গ্ল্যামার ওয়ার্ল্ডে এর আগেও ভাইরাল হয়ে এসেছে। আর তার অন্যথা হলনা এবারেও। তবে এবারের ভিডিওটা একদম আলাদা ধরনের।

আপনারা কি কোনদিন শুনেছেন, কেউ ফুটপাথে বসে শরীরচর্চা করছেন, তাও আবার ক্যাটরিনার মত একজন সেলিব্রেটি! শুনে না থাকাটাই স্বাভাবিক, তবে এবারে কিছুটা এমনই ঘটেছে। একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হতে শুরু করেছে, যেখানে আমরা দেখতে পাচ্ছি, খালি ফুটপাথের ওপর শুয়ে পুশ আপ করছেন অভিনেত্রী। এবং তাকে ঘিরে আছে হাজারো ক্যামেরার ভিড়। শুধু সাধারণ ২ হতে পুশ আপ না, তিনি কিন্তু নিজের চেষ্টায় এক হাতে পুশ আপ এবং হাত ব্যবহার না করেও পুশ আপ করলেন। আর এর থেকেই আরো একবার প্রমাণ মিলল, তিনি কতটা ফিট সেই ব্যাপারে।

আরো পড়ুন :  Mimi Chakraborty: ভালোবাসার কথা জানালেন অভিনেত্রী মিমি চক্রবর্তী! রইল ভিডিও

তবে এই ভিডিওতে শুধু আমরা যে ক্যাটরিনার পুশ আপের দৃশ্য দেখলাম সেটাই না, তিনি লাল রঙের জিম পোশাকে জিমের একাধিক যন্ত্রের মাধ্যমে করলেন নিজের ফিটনেস রুটিন। এই সব শরীরচর্চার মধ্যে অবশ্যই ছিল কিক আপ, বেঞ্চ প্রেসের মত কিছু কঠিন ব্যায়াম। আর সেই ভিডিওতেই আমরা পরবর্তীতে দেখলাম নিজের ফ্যানদের সঙ্গে একপ্রস্থ আলাপও সেরে ফেললেন ক্যাট। বুঝিয়ে দিলেন, শুধু জিম করা না, দর্শকদের মন রাখার জন্য তাদের সঙ্গে যোগাযোগটাও তার কাছে সমান গুরুত্বের।

আরো পড়ুন :  ক্যামেরার সামনে স্বল্প পোশাকে শরীর ঢাকলেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর, ভাইরাল ভিডিও

Related Articles

Back to top button