ক্যাটরিনা ও শাহরুখের অন্তরঙ্গের ভিডিও তুমুল ভাইরাল ইন্সটাগ্রামে, দেখুন

Advertisement

Advertisement

অভিনেত্রী ক্যাটরিনা কাইফ মানেই স্বাতন্ত্র্য। সচরাচর অন্যান্য নায়িকাদের মতো ক্যাটরিনা নিজের ব্যক্তিগত জীবনের কোনো মুহূর্ত আপলোড করেন না সোশ্যাল মিডিয়ায়। কিন্তু সম্প্রতি ইন্সটাগ্রামে তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে ক্যাটরিনাকে দেখা যাচ্ছে , একটি কম্বল জড়িয়ে বসে থাকতে। আপাতদৃষ্টিতে তাঁকে দেখে মনে হচ্ছে তাঁর শরীরে অন্য কোনো কাপড় নেই। তাঁর হাতে ওয়াইনের গ্লাস। তাঁর পাশে বসে রয়েছেন ডান্স কোরিওগ্রাফার বৈভবী মার্চেন্ট। ক্যাটরিনার পিছনে কোনো টপলেস পুরুষ রয়েছেন, যিনি বৈভবীর কানে কানে কিছু বলছেন এবং বৈভবী হেসে লুটিয়ে পড়ছেন। ভিডিওটির নিচে একটি প্রশ্ন ক্যাপশন হিসাবে দেওয়া হয়েছে, জিজ্ঞাসা করা হয়েছে , এটি শাহরুখ খানের কোন মুভি ? শাহরুখ ও ক্যাটরিনার ভক্তকুল সঠিক উত্তর দিয়েছেন, মুভির নাম ‘যব তক হ্যায় জান ‘।

Advertisement

ভিডিওটি প্রথমে ভাইরাল হতেই ক্যাটরিনা কে নিয়ে নেটিজেনদের মনে প্রশ্ন জাগতে শুরু করেছিল। কিন্তু পরে দেখা যায়, এটি শাহরুখ ও ক্যাটরিনা অভিনীত ফিল্ম ‘ যব তক হ্যায় জান ‘-এর শুটিং-এর ফাঁকে একটি মজার মুহূর্ত। ক্যাটরিনার পিছনে ওই টপলেস পুরুষটি আর কেউ নয়, স্বয়ং শাহরুখ খান। আপাতদৃষ্টিতে ক্যাটরিনার শরীরে কোনো পোশাক না থাকলেও কম্বলের নিচে তিনি অফ শোল্ডার ড্রেস পরেছিলেন।

Advertisement

বিখ্যাত প্রযোজক ও পরিচালক যশ চোপড়ার নির্দেশিত শেষ ছবি ছিল ‘ যব তক হ্যায় জান’। এর কিছুদিন পরে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে প্রয়াত হন যশ চোপড়া। বলিউড ইন্ডাস্ট্রিতে নেমে আসে শোকের ছায়া। ‘ যব তক হ্যায় জান ‘ -এর টাইটেল সঙটি প্রয়াত যশ চোপড়াকে শ্রদ্ধা জানিয়ে উৎসর্গ করা হয়।

Advertisement

Recent Posts