×
ভাইরাল & ভিডিও

ক্যাটরিনার ‘চিকনি চামেলি’ গানের তালে তুমুল নাচলেন নিউইয়র্কের নৃত্যশিল্পী, ব্যাপক ভাইরাল ভিডিও

নিউ ইয়র্কের বাসিন্দা ওই জনপ্রিয় কোরিওগ্রাফারের নাম বিনীতা হাজারী

Advertisement

বর্তমান সময়ে বিনোদনের অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। বিশ্বজুড়ে জনপ্রিয়তা পেয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার ইত্যাদি। করোনা পরিস্থিতিতে গৃহবন্দি অবস্থায় সকলের সময় কাটানোর মাধ্যম এই সোশ্যাল মিডিয়া। আসলে দুনিয়া ডিজিটালাইজেশনের পথে চলতে শুরু করায় ব্যবহার কমেছে টিভি, রেডিও এবং সংবাদপত্রের। সেই জায়গায় বিনোদনের অন্যতম পরিপূরক হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া। স্মার্টফোনের স্ক্রিনে এক ক্লিক করলেই বিনোদনের বিস্তীর্ণ জগতে বিচরণ করতে পারে সকলেই।

Advertisement

বর্তমান যুগে ট্রেন্ড হয়েছে বিভিন্ন ধরনের ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা। আসলে সোশ্যাল মিডিয়ার মতো ওপেন প্লাটফর্মে সবাই নিজের প্রতিভা প্রদর্শন করার চেষ্টা করেন। তাইতো কেউ নাচ করে আবার কেউ গান করে ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে থাকে। অনেকে মাত্র ৩০ সেকেন্ডের শর্ট ভিডিও বানায়, তো অনেকে আবার পুরো গানের কভার ডান্স ভিডিও বানিয়ে থাকে। বেশিরভাগ সময় নেটিজেনদের ওই প্রতিভা পছন্দ হলেই তারা ভিডিওটিতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেয় এবং সেইজন্য মুহুর্তের মধ্যে সুপার ভাইরাল হয়ে যায়। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে যা নিয়ে আজকের এই প্রতিবেদন।

জনপ্রিয় বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ নিজের ক্যারিয়ারে একাধিক আইটেম ডান্স করেছেন। তবে প্রচুর কাজ করলেও, ‘চিকনি চামেলি’ গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের মধ্যে। অগ্নিপথ ছবির বিশেষ গান ‘চিকনি চামেলি’র তালে অভিনেত্রীর উদ্দাম নাচ কখনোই কেউ ভুলবে না। সম্প্রতি নিউ ইয়র্কের এক কোরিওগ্রাফার এই আইটেম ডান্স করেছেন যা দেখে অবাক হয়ে গিয়েছেন অনেকেই। সে গানের তালে তালে পুরোপুরি ক্যাটরিনা কাইফের মতো ব্যাপক নাচ করে সকলের মন জয় করে নিয়েছে।

Advertisement

জানিয়ে রাখি, নিউ ইয়র্কের বাসিন্দা ওই জনপ্রিয় কোরিওগ্রাফারের নাম বিনীতা হাজারী। সে মাঝে মাঝেই তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিভিন্ন বলিউড গানের তালে নাচের ভিডিও পোস্ট করে থাকেন। ইনস্টাগ্রামে তাঁর ফ্যান ফলোইং কিছু কম নয়। বর্তমানে তার ৩৯ হাজারের বেশি ফলোয়ার রয়েছে। তাইতো তিনি ভিডিও পোস্ট করলেই মুহূর্তের মধ্যে তাদের লাইক ও কমেন্ট করেন লাখ লাখ নেটিজেন।

Related Articles

Back to top button