×
বলিউডবিনোদন

সলমনকে খুব ভালোবাসতেন ক্যাটরিনা কাইফ, কিন্তু বিয়ে করতে হল ভিকি কৌশলকে, এটাই ছিল বড় কারণ

একটি ইন্টারভিউতে ক্যাটরিনা কাইফ এবং সালমান খান এসে জানিয়েছিলেন তাঁরা দুজনেই একে অপরকে ভালবাসলেও কখনোই বিয়ে করতে পারবেন না

Advertisement

ক্যাটরিনা কাইফ এই মুহূর্তে শুধুমাত্র পুরো সিনেমা ইন্ডাস্ট্রির নয় পুরো বলিউডের অত্যন্ত জনপ্রিয় একজন মুখ। এই কারণে শুধুমাত্র ভারতেই নয় সারা বিশ্বে তার জয়গান চলতে থাকে। তার অভিনয়ের প্রশংসা করেছেন বড় থেকে বড় অনেক অভিনেতা। কিন্তু তবুও তার ব্যক্তিগত জীবন নিয়ে সকলের মধ্যেই রয়েছে কিছু উন্মাদনা। অনেকে মনে করেন এখনও সালমান খানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে রয়েছে ক্যাটরিনা কাইফ। তবে আবার অনেকে মনে করেন, সালমানকে ছেড়ে অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে সম্পর্কে জড়ালেও এখনো মনে মনে সালমান খান কে ভালোবাসেন ক্যাটরিনা। অনেকে আবার মনে করেন ক্যাটরিনা কাইফ এখনো এই বিষয়টা নিয়ে খুব কষ্ট পান কারণ তিনি সালমান খানকে বিয়ে করতে পারেননি। এরকম ভাবেই তার ব্যক্তিগত জীবন নিয়ে নানারকম কাটাছেঁড়া চলতেই থাকে সোশ্যাল মিডিয়াতে।

Advertisement

ক্যাটরিনা কাইফ শুধু মাসে বলিউডের নয় সারা দুনিয়ায় তার বেশ চর্চা রয়েছে। নিজের জীবনের নাম, পয়সা এবং জনপ্রিয়তা সবকিছুই কামিয়েছেন এই অভিনেত্রী। কিন্তু তবুও, কোথাও একটা তিনি নাকি এখনো খুশি হতে পারেননি। তার কাছে প্রচুর পয়সা রয়েছে এবং সেই কারণে তিনি খুব ভালোভাবে নিজের জীবন ব্যতিত করতে পারেন। সম্প্রতি ক্যাটরিনা কাইফকে নিয়ে একটি বড় খবর আমাদের সামনে এসেছে। আমরা জানতে পেরেছি ক্যাটরিনা কাইফ যে কারণে সালমান খানকে বিয়ে করতে পারেননি সেই কারণের জন্য সালমান খান নিজেই দায়ী। চলুন জেনে নেওয়া যাক এই আর্টিকেলের মাধ্যমে কেন সালমান খানকে বিয়ে করতে পারেননি ক্যাটরিনা কাইফ।

সম্প্রতি সালমান খান এবং ক্যাটরিনা কাইফের ব্যাপারে কি খবর সামনে এসেছে যার মাধ্যমে জানা যাচ্ছে সালমান খানকে অত্যন্ত ভালোবাসেন ক্যাটরিনা কাইফ। কিন্তু সালমান খান এবং ক্যাটরিনা কাইফ একসাথে একটি ইন্টারভিউ তে এসে জানিয়েছিলেন, তারা দুজনে যতই আগে অপরকে ভালোবাসেন না কেন তারা কিন্তু কখনো বিয়ে করতে পারবেন না। এর কারণবশত সালমান খান জানিয়েছিলেন, তিনি সবসময় স্বাধীন থাকতে চান এবং বিবাহ করে কোন বন্ধনে আবদ্ধ হতে চান না।

Advertisement

তারপরেই সালমান খানকে ত্যাগ করে অন্য মানুষের সাথে সম্পর্কে জড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন ক্যাটরিনা কাইফ। সালমান খানের সঙ্গে সম্পর্কের বিচ্ছেদ হওয়ার পরেই তার জীবনে আসেন বলিউডের হট অভিনেতা ভিকি কৌশল। তারপরেই ভিকি কৌশলের সঙ্গে তার সম্পর্ক চলতে থাকে এবং তার জীবন থেকে অনেকটা দূরে সরে যান সালমান খান। পরবর্তীকালে তিনি ভিকিকে বিয়ে করেছিলেন। তবে, এখনো নাকি মনে মনে সালমান খানকে ভালবাসেন ক্যাটরিনা কাইফ। এবং এই বিষয়টা নিয়ে ভিকি কৌশলের সঙ্গে তার নাকি কিছুটা সমস্যা হয়েছে।

Related Articles

Back to top button