×
বলিউডবিনোদন

Katrina Kaif: জামার বোতাম সম্পুর্ন খোলা, সমুদ্রের ধারে বিকিনি লুকে বলিউডের ক্যাট, ঝড়ের গতিতে ভাইরাল ছবি

Advertisement

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে ক্যাটরিনা কাইফ অন্যতম। গতবছর ডিসেম্বর মাসে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা ভিকি কৌশলের সাথে গাঁটছড়া বেঁধেছেন তিনি। নিজেদের সম্পর্কের পাশাপাশি নিজেদের বিয়ের খবরটাও খুব গোপনে সামলে রেখেছিলেন এই তারকা দম্পতি। তবে বিয়ের পরেই রীতিমতো নেটদুনিয়া সেনসেশন জুটি হয়ে উঠেছেন তারা। নেটদুনিয়ায় তারা এখন ভাইরাল।

Advertisement

বিয়ের পরেই মালদ্বীপে মধুচন্দ্রিমা সেরে এসেছেন এই তারকা দম্পতি। বর্তমানে দুজনেই পুরোদস্তুর কাজে ফিরেছেন। থেকে থেকেই শেয়ার করছেন নিজেদের একাধিক ছবি যা দেখে খুশির বাঁধ মানছে না নেটিজেনদের। গতবছরের মাঝামাঝি সময়ে থেকেই এই নববিবাহিত দম্পতি কোনো না কোনো কারণে চর্চায় রয়েছেন মিডিয়াতে। আর কয়েক দিনের মধ্যেই দু’মাস পূর্ণ হবে এই জুটির। সেই নিয়েও বেশ উচ্ছ্বসিত রয়েছেন অনুরাগীরা, কারণ সেদিন নতুন কি ছবি কিংবা ভিডিও শেয়ার করেন তারা! তা দেখার অপেক্ষাতেই রয়েছেন তাদের অগণিত ভক্তগন।

Advertisement

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় বোল্ড বিকিনি লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। বিচের ধারে দেখা মিলেছে তার। নীল ও সবুজ রঙা বিকিনিতে বিচে ছবি তুলেছেন। সম্ভবত মালদ্বীপের বিচেই তোলা ছবি দুটি। এই দুটি ছবি সম্প্রতি অভিনেত্রী শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, সমুদ্রের দিন। ছবি দুটি শেয়ার করা মাত্রই রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। এখন গোটা সোশাল মিডিয়ায় তার এই ছবি দুটি নিয়ে চলছে চর্চা। সম্ভবত নিজের মধুচন্দ্রিমাতে গিয়েই ছবি দুটি তুলেছিলেন অভিনেত্রী।

ইতিমধ্যেই ছবি দুটি ১২ লাখের বেশি মানুষ পছন্দ করেছেন। নেটিজেনদের পাশাপাশি একাধিক তারকারা প্রশংসায় ভরিয়েছেন অভিনেত্রীকে। অভিনেত্রীর ছবির কমেন্ট বক্স দেখলেই তা স্পষ্ট হবে। নেটিজেন থেকে তারকা সকলেই তার রূপে মুগ্ধ হয়েছেন। আপাতত ক্যাটরিনা কাইফের মালদ্বীপে বিচের ধারে তোলা এই দুটি বোল্ড ছবি রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Related Articles

Back to top button