বলিউডবিনোদন

বিয়ের লাড্ডু খেতে চলেছেন করিশ্মা কাপুর, এই ব্যক্তিকে দুই সন্তানের বাবা বানাতে পারেন অভিনেত্রী

করিশমা কাপুর খুব শীঘ্রই এই ব্যক্তির সাথে দ্বিতীয় বিবাহ করতে চলেছে

×
Advertisement

বলিউডের সবথেকে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন করিশমা কাপুর। বলিউড দুনিয়ায় তার একটা বিশাল বড় নাম রয়েছে এবং এই মুহূর্তে বলিউড ইন্ডাস্ট্রিতে সকলেই তাকে চেনেন তার অভিনয়ের জন্য। একসময় বলিউডের অভিনেতা গোবিন্দর সঙ্গে তার জুটি অত্যন্ত প্রশংসিত হত। যদিও তার কিছুদিন পরে তাদের দুজনের সম্পর্কে বিচ্ছেদ চলে আসে। তবে তারপরে করিশমা কাপুরের জীবনে আসেন অভিষেক বচ্চন। তবে এমন কিছু একটা হয়েছিল যার কারণে অভিষেক বচ্চন এবং করিশমা কাপুরের বিবাহ শেষ পর্যন্ত হয়নি। অন্যদিকে অভিষেক বচ্চন বিবাহ করেন ঐশ্বর্য রাই বচ্চন কে।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি এরপর করিশমা কাপুর সঞ্জয় কুমার নামের একজন ব্যবসায়ীকে বিয়ে করেন এবং এই মুহূর্তে তিনি নিজের স্বামী সঞ্জয় থেকে আলাদা থাকেন। তাহলে দুজনের মধ্যে ডিভোর্স হয়ে গিয়েছে এবং সম্ভাবনা রয়েছে করিশমা কাপুর আরো একবার বিয়ে করতে পারেন। তবে এবারে পাত্রকে হবে সেইটা নিয়ে আজকের আর্টিকেল। আপনাদের জানিয়ে রাখি করিশমা কাপুরের দুই সন্তান রয়েছে। তাই যে হবে করিশমা কাপুরের পরবর্তী স্বামী তাকে কিন্তু ওই দুই সন্তানের দায়িত্ব নিতে হবে এবং এইটা স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন করিশমা কাপুর। কিন্তু কার সঙ্গে দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন করিশমা কাপুর?

Advertisement

করিশমা কাপুর এর ব্যাপারে বলতে গেলে বলিউডে একাধিক ব্লকবাস্টার হিট সিনেমায় তিনি কিন্তু অভিনয় করেছেন। একটা সময় পর্যন্ত তার প্রত্যেকটি সিনেমা ছিল সুপারহিট। কিন্তু তারপর তিনি সিনেমা জগতে থেকে কিছুটা হারিয়ে যান। পরবর্তীতে তাকে তেমন একটা সিনেমায় না দেখা গেলেও একাধিক অনুষ্ঠানে তাকে জাজ হতে আমরা দেখেছি। আপনাদের জানিয়ে রাখি, করিষ্মা কাপুরের উপরে তার স্বামী মানসিক এবং শারীরিক অত্যাচার করতেন বলেই তিনি কিন্তু তার থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন।

এই মুহূর্তে তিনি সোশাল মিডিয়ায় একটা চর্চার বিষয় হোয়ে উঠেছেন। আর এবারে তিনি আবারো একবার বিয়ে করতে চলেছেন। আপনাদের জানিয়ে রাখি, তিনি কিন্তু এবারে বিয়ে করতে চলেছেন সিদ্ধার্থ নামের একজন ব্যক্তিকে। এই মুহূর্তে তারা দুজনে একসাথে অনেকটাই সময় কাটাতে শুরু করেছেন। সম্ভাবনা আছে খুব শীঘ্রই তারা দুজনে বিয়ে করতে পারেন এবং এই বিয়ের খবর শুনে সোশাল মিডিয়া একেবারে চমকে গেছে।

Related Articles

Back to top button