‘ইউপি ওয়ালা থুমকা’ গানে মঞ্চে তুমুল নাচ গোবিন্দা-করিশ্মা জুটি, ব্যাপক ভাইরাল ভিডিও

ইন্ডিয়াজ গট ট্যালেন্ট এর হোলি স্পেশাল এপিসোডে আসছেন গোবিন্দা করিশমা জুটি

Advertisement

Advertisement

সিনেমা, সিরিয়াল ও ওয়েব সিরিজের পাশাপাশি আজকাল দর্শকদের মনে ধরেছে বিভিন্ন ধরনের রিয়েলিটি শো। বেশ কিছুদিন আগেই শুরু হয়েছে নতুন রিয়েলিটি শো “ইন্ডিয়াজ গট ট্যালেন্ট”। ১৫ জানুয়ারি থেকে এই রিয়েলিটি শো সোনি লিভ চ্যানেলে সম্প্রচারিত হওয়া শুরু হয়েছে। এবার এই রিয়েলিটি শোয়ের নবম সিজন। এর আগের আটটি সিজন দর্শকদের যে মন জয় করে নিয়েছিল, তা বলার অপেক্ষা রাখে না। নবম সিজনেও একের পর এক প্রতিযোগীর অসাধারণ পারফরম্যান্স মন জয় করছে সমস্ত দর্শকদের। তবে সম্প্রতি সোনি টিভি তাদের সোশ্যাল মিডিয়াতে “ইন্ডিয়াজ গট ট্যালেন্ট” এর হোলি এপিসোডের কিছু ঝলক প্রকাশ করেছে যা নেটমাধ্যমে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

Advertisement

জানা গিয়েছে, “ইন্ডিয়াজ গট ট্যালেন্ট” নবম সিজনের হোলি স্পেশাল এপিসোডে নিজেদের উজ্জ্বল উপস্থিতি জানান দিচ্ছেন জনপ্রিয় বলিউড অভিনেতা গোবিন্দা ও অভিনেত্রী করিশমা কাপুর। চ্যানেলের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত ছোট্ট একটি প্রোমোতে দেখা গিয়েছে, প্রতিযোগীদের পারফরম্যান্সে অত্যন্ত মুগ্ধ হয়ে স্টেজে উঠে তুমুল নাচ করেছেন গোবিন্দা করিশমা জুটি। তাঁরা ‘ইউপি ওয়ালা ঠুমকা’ গানে একে ওপরের সাথে কোমর দোলান। নাচের সময় স্টেজে উপস্থিত ছিল প্রতিযোগিরাও।

Advertisement

সোনি টিভি এই ছোট্ট প্রোমো ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে ক্যাপশন দিয়ে লিখেছে, “আমাদের বিচারকরা এত সুন্দর পারফরম্যান্স এর আগে কখনো দেখেনি। আপনিও দেখতে চাইলে চোখ রাখুন হোলি স্পেশাল এপিসোডে। ইন্ডিয়াজ গট ট্যালেন্ট চলছে সোনি ও রবিবার ঠিক রাত্রি ৮ টায় শুধুমাত্র সোনি চ্যানেলে”। ওই প্রোমো ভিডিওতেই গোবিন্দা এবং করিশমার জুটিকে নাচ করতে দেখা গিয়েছে। বলা বাহুল্য, সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে সুপার ভাইরাল।

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, “ইন্ডিয়াজ গট ট্যালেন্ট” নবম সিজনের বিচারক হয়েছেন শিল্পা শেট্টি, বাদশা, কিরণ খের এবং মনোজ মুনতাশির। সেইসাথে এই রিয়েলিটি শোতে এখন ব্যাপক পারফরম্যান্স দিচ্ছে প্রতিযোগি দল ডেমোলিশন ক্রিউ। নাচের সাথে তাদের মারাত্মক স্ট্যান্ট দেখে চক্ষু চড়কগাছ হয়ে যাচ্ছে নেটিজেনদের। এবার গোবিন্দা এবং করিশমার পারফরম্যান্স দেখতে চাইলে আপনাদের চোখ রাখতে হবে ইন্ডিয়াজ গট ট্যালেন্ট এর হোলি স্পেশাল এপিসোডে।