বলিউডবিনোদন

আমির খানের সাথে টানা ৩ রাত এই কাজ করেছিলেন করিশ্মা কাপুর, এইজন্য এখনও অনুতপ্ত অভিনেত্রী

আমির খান ও করিশ্মা কাপুরের 'রাজা হিন্দুস্তানি' সিনেমাটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল

×
Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড এবং বিভিন্ন ধরনের সম্পর্কের বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সম্পর্কের গুঞ্জন ট্রেন্ডিং হয়ে ওঠে। তো আবার মাঝে মাঝে কোনো পুরনো সম্পর্কের বিতৃষ্ণার চাপা রাগ সর্বসমক্ষে প্রকাশিত হয়ে যায়। তবে বলি মহলে এমন কিছু সম্পর্কের গুঞ্জন রয়েছে, যা নিয়ে সবাই জানলেও, কেউ মন্তব্য করতে চায় না। বলিউড প্রেমীরা মোটামুটি সকলেই অভিনেত্রী করিশমা কাপুরকে চেনেন। এককালে তিনি বেশকিছু সুপারহিট বক্স অফিস কাঁপিয়ে দেওয়ার মতো সিনেমা করেছিলেন। বলিউডে তাঁর অবদানের জন্য সাধারণ মানুষ থেকে শুরু করে তাবড় তাবড় বলিউড তারকারাও তাকে বেশ সম্মান করেন।

Advertisement

এই করিশমা কাপুর নিজের ক্যারিয়ারে একাধিক সিনেমা করেছেন। অনেক জনপ্রিয় অভিনেতার সাথে তিনি স্ক্রিন ভাগ করে নিয়েছিলেন। অনেক ব্লকবাস্টার সিনেমায় কাজ করেছেন তিনি। অভিনেত্রী আমির খানের সাথেও বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন যার মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল ‘রাজা হিন্দুস্তানি’ নামক সিনেমাটি। সিনেমা রিলিজের সময় এই সিনেমা খুব একটা সাড়া না পেলেও পরে তা ব্লকব্লাস্টার হয়। লাখ লাখ মানুষের পছন্দ ছিল এই সিনেমা। বিশেষ করে আমিরের সাথে করিশমার কিছু অন্তরঙ্গ দৃশ্য রাতের ঘুম কেড়ে নিয়েছিল অনেকের।

কিন্তু এই সিনেমা ব্যাপক জনপ্রিয়তা পেলেও করিশমা ব্যাপক অনুতপ্ত হয়েছিলেন একটি বিশেষ কারণে। সম্প্রতি সেই কথা ইন্টারনেটে ফাঁস হতেই তাই নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়েছে। অভিনেত্রী আমির খানের সাথে এমন কিছু করেছিলেন যার জন্য মন খারাপ হয়ে গিয়েছিল তাঁর। আসলে প্রায় ৩ দিন ধরে রাজা হিন্দুস্তানি সিনেমার জন্য করিশ্মা ও আমির খান বিভিন্ন অন্তরঙ্গ রোমান্টিক দৃশ্য শুট করেছিলেন। আর এই নিয়ে ব্যাপক অনুতপ্ত ছিলেন অভিনেত্রী। পরিবারের সম্মতি ছাড়াই করিশ্মা এমন কাজ করাতে তাঁর খুব মন খারাপ ছিল।

Advertisement

Related Articles

Back to top button