বিয়ের অনেক আগে থেকেই সাইফের সাথে রাত কাটাতেন করিনা, নিজের মুখেই ফাঁস করলেন সিক্রেট

২০১২ সালে সাইফ করিনা বিয়ে করেন

Advertisement

Advertisement

বলি গ্ল্যামার ওয়ার্ল্ডের এক বড় তারকা হলেন করিনা কাপুর। অভিনয় ক্যারিয়ার হোক কি, ব্যক্তিগত জীবন এই অভিনেত্রী প্রায় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। বর্তমানে তিনি নবাব পরিবারের পুত্রবধূ। সাইফ আলী খানের দ্বিতীয় স্ত্রী তিনি। কিছুদিন আগেই মাতৃত্বের স্বাদ পেয়েছিলেন এই জনপ্রিয় অভিনেত্রী। সাইফ ও করিনার দুই সন্তান রয়েছে। নাম তৈমুর ও জাহাঙ্গীর। এই বলি অভিনেত্রীর ব্যক্তিগত জীবন সিনেমার চেয়ে কিছু কম নয়। তাই তো মাঝে মাঝেই অভিনেত্রীর জীবনের বেশ কিছু কাহানি সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাতকারে গিয়ে নিজের জীবন সমন্ধে বড় খোলসা করেছেন বেবো। আসলে তারকাদের অভিনয় ক্যারিয়ারের পাশপাশি ব্যক্তিগত জীবন নিয়ে জানার তুমুল উৎসাহ থাকে নেটিজেনদের। তাই কোনো খবর প্রকাশ পেলেই তা চোখের পলকে ইন্টারনেট দুনিয়ার আনাচে কানাচে ছড়িয়ে পড়ে। আর এখন তো আট থেকে আশি সবাই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে। তাই কোনো খবর ভাইরাল হতে বিন্দুমাত্র সময় নেয় না। কি বলেছিলেন বেবো যা নিয়ে এত আলোচনা চলছে?

Advertisement

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে গিয়ে করিনা কাপুর নিজের মুখেই জানিয়েছিলেন যে বিয়ের অনেক আগে থাকতেই সাইফের সাথে রাত কাটাতেন করিনা। সহজ ভাষায় বলতে গেলে বলি জগতের মিষ্টি কাপেল সইফ করিনা দীর্ঘদিন লিভ ইন রিলেশানে ছিলেন। বিয়ের আগে প্রায় ২ বছর সময় সাইফের সাথে একই ছাদের নীচে রাত কাটাতেন করিনা কাপুর। আর এই কথা একদম সত্য। অভিনেত্রী নিজেই এই কথা এক সাক্ষাৎকারে গিয়ে স্বীকার করে নিয়েছেন।

Advertisement

২০১২ সালে করিনা কাপুর, সাইফের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তারপর দীর্ঘদিন কেটে গেছে। এর মধ্যেই সাইফ করিনার ঘর আলো করে জন্ম নিয়েছে দুই সন্তান। তৈমুর ও জাহাঙ্গীর। বর্তমানে বেশ সুখী সংসার সাইফ করিনার। বলা যেতে পারে, এই জুটি বলি ওয়ার্ল্ডের এক অন্যতম মিষ্টি জুটি। মাঝে মাঝেই এই জুটি সোশ্যাল মিডিয়াতে তাঁদের ছবি পোস্ট করেন। বলা বাহুল্য, বেশিরভাগ ছবি চোখের পলকে ইন্টারনেট দুনিয়াতে ভাইরাল হয়ে যায়।