বিনোদন

দুঃখের পাহাড় ভেঙ্গে পড়ল করিনা কাপুরের জীবনে, চোখের জল থামছে না অভিনেত্রীর, এই হল কারণ

সাইফ আলী খানের সাথে ছুটি কাটাতে লন্ডনে গিয়েছিলেন করিনা কাপুর

Advertisement

Advertisement

ভারতীয়দের মধ্যে বলিউড ইন্ডাস্ট্রি নিয়ে ক্রেজ অনেকদিন আগে থাকতেই। ফ্যানেরা মোটামুটিক তাদের প্রিয় তারকাদের ব্যক্তিগত জীবন সম্বন্ধে ওয়াকিবহাল থাকেন। তারকা ও তাদের পরিবারের সদস্যদের কাহিনী নজর এড়িয়ে যায় না নেট নাগরিকদের। সম্প্রতি করিনা কাপুর ও সাইফ আলী খানকে দেখা গিয়েছিল বিদেশের রাস্তায়। তাঁরা লন্ডনে ঘুরতে গিয়েছিল। সেই মুহূর্তের ছবি আজকাল ব্যাপক ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়াতে। তবে সম্প্রতি এক দুসংবাদের কারণে দেশে ফিরতে হয়েছে তাঁদের। কি এমন হয়েছে? জানতে প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

বর্তমানে করিনা কাপুর ও তাঁর স্বামী সাইফ আলী খানের ওপর দুঃখের পাহাড় ভেঙে পড়েছে। তাই তাঁরা তড়িঘড়ি লন্ডন ছেড়ে দেশে ফিরেছেন। করিনা কাপুর তাঁর ঘনিষ্ঠ বন্ধুকে হারিয়েছেন। করিনা কাপুরের জীবনে রীতিমতো শোকের ছায়া নেমে এসেছে। বলিউড অভিনেত্রী যাকে হারিয়েছেন সে এই পৃথিবীতে তার সবচেয়ে ঘনিষ্ঠ ছিল। স্ত্রীয়ের এমন অবস্থা দেখে শোকস্তব্ধ স্বামী সাইফ আলী খানও। সম্প্রতি করিনা কাপুর এবং সাইফ আলী খানকে মৃতের প্রার্থনা সভায় যেতে দেখা গিয়েছিল। কাকে ঠিক হারিয়েছেন করিনা কাপুর?

Advertisement

প্রিয় মানুষের চলে যাওয়াতে রীতিমতো কান্নায় ভেঙে পড়েছেন করিনা কাপুর। প্রার্থনা সভায় যাওয়ার দিন চোখের জল ছলছল করছিল অভিনেত্রীর। আপনাকে জানিয়ে রাখি যে সম্প্রতি পরলোকগমন করেছেন পামেলা চোপড়া। করিনা কাপুর এই পামেলা চোপড়ার সাথে খুবই ঘনিষ্ট ছিলেন। এমনকি পামেলা চোপড়াকে নিজের মায়ের জায়গা দিয়েছিলেন করিনা কাপুর। এমনকি জীবতকালে পামেলাও বহুবার করিনা কাপুরের প্রশংসা করেছিলেন। তাইতো পামেলার প্রার্থনা সভায় চোখের জল থামছিল না করিনা কাপুরের।

Advertisement

Recent Posts