করিনা কাপুরের বাড়িতে ছোট্ট শিশুর কান্না, শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিলেন ভক্তরা, এই হল পুরো ঘটনা

সোনাম কাপুর সম্প্রতি এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন এবং সেই সূত্রেই করিনা কাপুর হয়েছেন মাসি

Advertisement

Advertisement

ভারতের অভিনেত্রীদের তালিকায় অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন কারিনা কাপুর খান। এই মুহূর্তে ভারতের একজন নামকরণ অভিনেত্রী হবার পাশাপাশি পতৌদি পরিবারের পুত্রবধূ হিসেবে তিনি অত্যন্ত জনপ্রিয়। শুধুমাত্র ভারতে নয় ভারতের বাইরেও সারা বিশ্বে তিনি ব্যাপক জনপ্রিয়তা পেয়ে থাকেন। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে কারিনা কাপুর বেশ একটিভ একজন সদস্য হয়ে রয়েছেন। তাকে এখন সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে একটিভ দেখা যাচ্ছে এবং মাঝেমধ্যেই তিনি সোশ্যাল মিডিয়াতে তার ভক্তদের জন্য নানারকমের ভিডিও আপলোড করে থাকছেন।

তবে সম্প্রতি শোনা যাচ্ছে, তার ভক্তরা করিনা কাপুরকে আবারও নতুন করে সাধুবাদ দিয়ে ভরিয়ে দিয়েছেন এবং তাকে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন। তবে এই শুভেচ্ছা বার্তা কিন্তু তার কোন সিনেমার মুক্তির জন্য নয় বরং তার বাড়িতে জন্ম হয়েছে এক সন্তানের। সহজ কথা বলতে গেলে, কারিনা কাপুরের বাড়িতে পড়েছে এক নতুন সদস্যের পায়ের ছাপ। এই কারণেই এখন করিনা কাপুর সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় একজন ব্যক্তিত্ব হয়ে রয়েছেন। জেনে নেওয়া যাক করিনা কাপুরের বাড়িতে জন্ম নেওয়া এই নতুন সদস্যটি কে এবং কেন সকলে তার জন্য করিনা কাপুরকে শুভেচ্ছা বার্তা জানাচ্ছেন।

Advertisement

শুধু ভারতে নয় সারা বিশ্বে কিন্তু করিনা কাপুর অত্যন্ত জনপ্রিয় একজন তারকা। আপনাদের জানিয়ে রাখি করিনা কাপুর খানের বলিউডের সফরটা অত্যন্ত ভালো ছিল। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে চর্চার মধ্যে রয়েছেন অভিনেত্রী করিনা কাপুর। সোশাল মিডিয়াতে তাকে সকলেই শুভেচ্ছা বার্তা জানাতে শুরু করেছেন এবং সকলেই এখন করিনা কাপুর এবং তার পরিবারকে নিয়ে কথা বলতে শুরু করেছেন। জানা যাচ্ছে তার পরিবারে একজন নতুন সদস্যের জন্ম হয়েছে এবং তাকে নিয়ে গোটা ভারত উন্মাদনায় মেতেছে। করিনা কাপুরের পুরো পরিবার এই নতুন শিশুটির জন্য অত্যন্ত খুশি এবং তার গোটা পরিবার তার ভক্তদের সঙ্গে এই খুশি ভাগ করে নিয়েছেন।

Advertisement

Advertisement

তবে করিনা কাপুরের বাড়িতে শিশুর জন্ম হওয়া মানে কিন্তু এটা নয় যে করিনা কাপুর আবারও মা হয়েছেন। আসলে বলতে গেলে করিনা কাপুরের সম্পর্কের বোন সোনাম কাপুর কিছুদিন আগেই নিজের একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। আর সেই পুত্র সন্তানের জন্যই এখন সোশ্যাল মিডিয়াতে শুরু হয়েছে জোর চর্চা। করিনা কাপুর নিজে হয়েছেন মাসি এবং এই মুহূর্তটা তার জন্য অত্যন্ত স্পেশাল। তাই গোটা ভারতের সঙ্গেই নিজের এই বিশেষ মুহূর্ত ভাগ করে নিয়েছেন করিনা কাপুর খান। সকলেই তাকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন এই সুখবরের জন্য।

Note: প্রতিটি ছবি প্রতীকী (ছবির উৎস: গুগল)
Disclaimer: ওয়েবসাইট থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এই খবরটি তৈরি করা হয়েছে। bharatbarta তার পক্ষ থেকে এটি নিশ্চিত করে না।