×
বলিউডবিনোদন

অক্ষয় কুমারের সাথে রোমান্স করতে অস্বীকার করেছিলেন করিনা কাপুর, সিক্রেট ফাঁস করলেন নিজেই

করিনা কাপুরের মন্তব্য ঘিরে তুমুল আলোচনা চলছে নেটদুনিয়ায়

Advertisement

বলি গ্ল্যামার ওয়ার্ল্ডের এক বড় তারকা হলেন করিনা কাপুর। অভিনয় ক্যারিয়ার হোক কি, ব্যক্তিগত জীবন এই অভিনেত্রী প্রায় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। বর্তমানে তিনি নবাব পরিবারের পুত্রবধূ। সাইফ আলী খানের দ্বিতীয় স্ত্রী তিনি। কিছুদিন আগেই মাতৃত্বের স্বাদ পেয়েছিলেন এই জনপ্রিয় অভিনেত্রী। সাইফ ও করিনার দুই সন্তান রয়েছে। নাম তৈমুর ও জাহাঙ্গীর। এই বলি অভিনেত্রীর ব্যক্তিগত জীবন সিনেমার চেয়ে কিছু কম নয়। তাই তো মাঝে মাঝেই অভিনেত্রীর জীবনের বেশ কিছু কাহানি সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে।

Advertisement

আসলে এখনকার দিনে সোশ্যাল মিডিয়া ব্যবহারের প্রচলন খুবই বেড়ে গেছে। এই সোশ্যাল মিডিয়াতে দুনিয়ার সমস্ত জিনিসপত্র নিয়ে আলোচনা হয়ে থাকে। আর সেই আলোচনার মাঝেই চলে আসে বিভিন্ন তারকাদের ব্যক্তিগত জীবনের কিছু সিক্রেট। তেমনভাবেই করিনা কাপুরের একটি মন্তব্য ঘিরে এখন তোলপাড় হচ্ছে নেটদুনিয়া। সকলেই সেই মন্তব্য শুনে অবাক হয়ে গেছেন। ঠিক কি বলেছিলেন তিনি?

আসলে টুইংকেল খান্নার একটি চ্যাট শোতে উপস্থিত ছিলেন বেবো। অভিনয় ক্যারিয়ার সম্বন্ধে বলতে বলতে অভিনেত্রী অক্ষয় কুমার সম্বন্ধে এমনই এক মন্তব্য করেন যা শুনে অবাক হয়েছিলেন আপামর নেটজনতা। তিনি অকপট স্বীকার করে নিয়ে বলেন যে অক্ষয় কুমারের সাথে অনস্ক্রীন রোমান্স করা আমার কাছে খুব কঠিন বিষয় ছিল। কারণ হিসেবে তিনি জানান যে অভিনেত্রী যখন স্কুলে পড়তেন তখন বড় মাপের অভিনেতা ছিলেন অক্ষয় কুমার। তার সাথেই এখন খাপ খাইয়ে নিয়ে অনস্কিন রোমান্স করা খুব একটা সহজ মনে হয় না বেবোর।

Advertisement

অবশ্য সমস্যা সত্ত্বেও করিনা কাপুর এবং অক্ষয় কুমার জুটি বেশ কয়েকটি সিনেমায় একসাথে অভিনয় করেছেন। সেগুলি হল কম্বাক্ষ্ত ইশক, আইত্রাজ, বেওয়াফা, গব্বর ইজ ব্যাক, তাশান, গুড নিউজ ইত্যাদি। প্রত্যেকটি সিনেমাতেই এই জুটির অনস্ক্রীন কেমিস্ট্রি পছন্দ হয়েছে সকলের। বেশিরভাগ সিনেমায় বলিউডে সুপারহিট হয়েছিল।

Related Articles

Back to top button