বলিউডবিনোদন

Mr and Mrs Mahi: ‘রুহি’র পর ফের পর্দায় ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ হচ্ছেন রাজকুমার-জাহ্নবী

বাস্তব জীবনে সদ্য ১১ বছরের প্রেমিকা পত্রলেখার সঙ্গে ঘর বেঁধেছেন রাজকুমার রাও। তবে নতুন জীবন শুরু করলেও কাজ থেকে বিরাম নেই। বরং এর মাঝে আরো এক সুখবর দিলেন রাজকুমার। ফের একবার পর্দায় জুটিতে দেখা যাবে ‘রুহি’ খ্যাত জুটি রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুরকে। আর এই জুটিকে ক্রিকেটের বাইশ গজে রোম্যান্স মত্ত হবে সৌজন্যে করণ জোহর। ‘গুঞ্জন সাক্সেনা’ খ্যাত পরিচালক শরণ শর্মার ক্রিকেটের প্রেক্ষাপটে তৈরি হবে নতুন ছবি।

নতুন ছবির নাম ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। আর নতুন ছবির নাম শুনেই উত্তেজিত সিনেপ্রেমীরা।সোশ্যাল মিডিয়ায় নতুন ছবির নাম ঘোষণা করেছেন রাজকুমার ও জাহ্নবী আর করণ তিন জনেই। ছবির প্রথম টিজারে চরিত্রের নামও এসেছে প্রকাশ্যে।   এই ছবিতে রাজকুমারের চরিত্রের নাম মহেন্দ্র আর জাহ্নবীর নাম মহিমার। এদিন সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন করণ জোহর, ‘একটা স্বপ্ন, যার পিছু ধাওয়া করবে দুটো মন, আসছে মিস্টার অ্যান্ড মিসেস মাহি। পরিচালক শরণ শর্মা আরও একটা মন ছোঁয়া গল্প বলতে হাজির। মুখ্য চরিত্রে থাকছে রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুর, এই পার্টনারশিপের দিকে তাকিয়ে সকলে। ফিল্ডে থুড়ি সিনেমায় দেখা যাচ্ছে ৭ই অক্টোবর, ২০২২”।

ছবির নাম শুনেই অনেকেরর প্রশ্ন, ‘তবে কি এটা মহেন্দ্র সিং ধোনির কাহিনির ওপর নির্ধারিত?’ কেউ কেউ লিখেছেন, ‘রাজকুমার তুমি কি এবার ধোনির চরিত্রে? আমরা কিন্তু সুশান্তকেই পর্দার ধোনি হিসাবে মানি’। ফ্যানেদের মধ্যে জল্পনা জারি থাকলেও এই বিষয় নিয়ে এখনও মুখ খোলেনি প্রযোজক করণ জোহর আর রাজকুমার-জাহ্নবী। অনেকে আবার এই সিনেমার সঙ্গে ধোনীর কোনও যোগসূত্র নেই বলে মনে করছেন।

তবে ক্রিকেট আর বলিউডের সম্পর্ক আজকের নয় বহু পুরোনো। সাম্প্রতিক সময়ে আজহার, ধোনি, শচীনের বায়োপিক রুপোলি পর্দায় দেখেছে সিনে দর্শক। এখনো মুক্তির অপেক্ষায় রয়েছে ক্রিকেট ভিত্তিক একগুচ্ছ বিগ বাজেট বলিউড ছবি। আগামী বছর কবীর খানের ‘৮৩’, যে ছবিতে রণবীর সিং থাকছেন কপিল দেবের ভূমিকায়। ভারতের প্রথম ক্রিকেট বিশ্বকাপ জয়ের সোনালি ইতিহাস দেখানো হবে এই ছবিতে। এছাড়াও সৃজিতের পরিচালনায় মিতালি রাজের বায়োপিক ‘সাবাশ মিঠু’ নিয়ে আসছেন তাপসী পান্নু। এছাড়া শাহিদ কাপুরকে দেখা যাবে ‘জার্সি’ পরে ক্রিকেট ব্যাট হাতে রুপোলি পর্দা কাঁপাতে। এবার এর সাথে নতুন সংযোজন ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’।

 

Related Articles

Back to top button