×
বলিউডবিনোদন

বউয়ের কপালে কিছুই নেয়, জনপ্রিয় এই বলি অভিনেত্রীর নামে সমস্ত সম্পত্তি লিখে দিতে চান কপিল শর্মা

"দ্য কপিল শর্মা" শো ব্যাপক জনপ্রিয় দেশজুড়ে

Advertisement

কৌতুক জগতের বাদশা নামটা শুনলেই সকলের মনে বিখ্যাত বলিউড অভিনেতা কপিল শর্মার নামটা ভেসে ওঠে। তাঁর অসাধারণ প্রতিভার ফ্যান আট থেকে আশি সকলেই। সোনি টিভি চ্যানেলে সম্প্রচারিত “দ্য কপিল শর্মা শো” ব্যাপক জনপ্রিয়। দীর্ঘ কয়েক বছর ধরে এই শোয়ের টিআরপি শীর্ষে রয়েছে। কপিল শর্মা এবং অন্যান্যদের তুখোড় কৌতুক অভিনয় এই শোয়ের প্রাণ। কপিল শর্মা শুধুমাত্র কমেডির দমে গোটা ভারতে প্রথম সারির অভিনেতার তালিকায় থাকেন।

Advertisement

এই জনপ্রিয় “দ্য কপিল শর্মা শো” তে মাঝে মাঝেই বিভিন্ন নতুন সিনেমার প্রমোশনের জন্য অভিনেতা অভিনেত্রীরা আসেন। এমন কোনো সেলিব্রিটি নেই যারা এই শোতে আসেননি। তবে মাঝে মাঝেই এই শোতে আসেন রণবীর সিং জায়া দীপিকা পাড়ুকোন। কপিল শর্মা আবার এই দীপিকা পাড়ুকোনের বড় ফ্যান এবং তিনি কৌতুকভাবে বলেন তাঁর ক্রাশ এই অভিনেত্রী। শুধু তাই নয়, যখনই কপিল শর্মার সামনে আসেন, তখনই দীপিকার কথা থেমে যায়।

Advertisement

খুব শ্রীঘ্রই রিলিজ করতে চলেছে অভিনেত্রী দীপিকা পাডুকোনের ছবি, “গেহরাইয়ান”। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সিদ্ধার্থ চতুর্বেদি, ধৈর্য কারাভানকে এবং অভিনেত্রী অনন্যা পান্ডে। সিনেমার পুরো স্টার কাস্ট এই “দ্য কপিল শর্মা” তে এসেছিলেন। সিনেমার প্রমোশন করতে এসে কপিল শর্মার সাথে বেশ গল্প আড্ডা দেন সকলেই। মাঝে সুযোগ পেয়ে দীপিকা পাডুকোনের সাথে চুটিয়ে ফ্লার্ট করেন কপিল। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে দীপিকার সাথে ফ্লার্ট করতে গিয়ে কপিল বলে বসেছেন তিনি তার সমস্ত সম্পত্তি দীপিকাকে লিখে দেবেন। সেইসময় ব্যাকগ্রাউন্ডে বেজে ওঠে, “হামে টুমসে পেয়ার কিতনা হ্যায়”। এছাড়া কপিল দীপিকাকে প্রশ্ন করে তিনি যদি কোনো কমেডি সিনেমা করেন, তাহলে তিনি কার সাথে করতে পছন্দ করবেন? তার উত্তরে দীপিকা দুষ্টু চাহনি দিয়ে বলেন, “আমি চাই কপিল পরিচালনা করুক এবং আপনি সেই ছবিতে আমার সাথে কাজ করবেন।” সবমিলিয়ে জমে উঠেছিল ওই শো।

Related Articles

Back to top button