বলিউডবিনোদন

বিজেপিতে যোগ দিতে চলেছেন কঙ্গনা? জল্পনা তুঙ্গে

মুম্বই: এবার পরিবারসহ হয়তো বিজেপিতে যোগ দিতে পারেন কঙ্গনা রানাওয়াত। এমনটাই জল্পনা বলি ক্যুইন কাঙ্গনাকে নিয়ে। মানালির ভাম্বলা গ্রামে বিজেপির এক পদযাত্রাতেও অংশ নেন কঙ্গনা রানাওয়াতের মা। এমনকি সূত্রের খবর অনুযায়ী, হিমাচল প্রদেশে বিজেপির তরফ থেকে কঙ্গনা রানাওয়াতকে দলে পেতে এর মধ্যেই সক্রিয়তা শুরু হয়েছে।  এমনকি জানা গিয়েছে কঙ্গনার দাদু হিমাচলপ্রদেশের মান্ডির গোপালপুর আসন থেকে কংগ্রেসের বিধায়ক ছিলেন।

হয়তো সেই প্রসঙ্কে প্রাধান্য দিয়েই এবার কাঙ্গনাকে দলে আনার কথা ভাবছে বিজেপি। প্রসঙ্গত, চলতি সপ্তাহের প্রথম থেকেই কঙ্গনা রানাউত আর শিবসেনার বাগবিতন্ডায় উত্তপ্ত গোটা মহারাষ্ট্র। মুম্বাইয়ের সিনেমা মাফিয়া থেকে মাদক চক্র কোনোকিছু নিয়েই বলতে ছাড়েনি বলিউড ক্যুইন কঙ্গনা রানাউত। এরপরেই শিবসেনার সঙ্গে একের পর এক ঝামেলায় জড়িয়ে পড়েন কঙ্গনা। রাতারাতি তার অফিস ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে বিএমসি, মুম্বাই সরকারের যুক্তি এই সম্পত্তি ছিলো বেআইনি।

প্রধানমন্ত্রী মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ধন্যবাদ জানিয়ে কঙ্গনার মা আশা দেবী জানান,  “আমরা কংগ্রেসী পরিবার হওয়া সত্ত্বেও অমিত শাহ আমার মেয়েকে নিরাপত্তা দিয়েছেন। মোদীজিকেও অনেক ধন্যবাদ”। সব মিলিয়ে এখন উদ্ভব আর কঙ্গনার যুদ্ধে পরিস্থিতি গরম।

এদিকে কেন্দ্রীয় রামদাস অটওয়ালে বলেন, ” বিএমসি তো দাউদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয় না। ৫২ হাজার অবৈধ বাড়ি রয়েছে মুম্বইয়ে। কঙ্গনার সঙ্গে যা হয়েছে, তা নিন্দনীয়। উনি ক্ষতিপূরণ চান।  বিজেপি কঙ্গনাকে কোনও সমর্থন দেয়নি। তবে উনি আরপিআই বা বিজেপিতে যোগ দিতে চাইলে স্বাগত জানানো হবে। আরপিআই এ যোগ দিলে ওঁর খুব বেশি লাভ হবে না। তবে বিজেপিতে গেলে একটা রাজ্যসভার আসন তো পাবেনই”।

Tags

Related Articles

Back to top button