বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Kangana Ranaut: করোনার তোয়াক্কা না করেই মাস্ক ছাড়াই গটগট করে এয়ারপোর্টে কঙ্গনা! ট্রোলড অভিনেত্রী

বলিউডের যদি কোনো বিতর্ক থাকে তাহলে সেই বিতর্কে নাম থাকবেন ক্যুইন অভিনেত্র কঙ্গনা রানাওয়াতের। কঙ্গনা আর কন্ট্রোভার্সি যেন কোনো পয়সার মুদ্রার এপিঠ ওপিঠ। কখনো বলিউডের নেপোটিজম তো কখনো বাংলার মুখ্যমন্ত্রীকে নিয়ে কটাক্ষ করতে ভোলেননা অভিনেত্রী। তবে এবারে মুখে মাস্ক না পড়ার জন্য ট্রোলড হলেন অভিনেত্রী।

মঙ্গলবার সকালে মুম্বই বিমানবন্দরে পাপারাৎজিদের ক্যামেরায় লেন্সবন্দি হয়েছিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। প্রথমে ওই ভিডিও নিয়ে ওতটা চর্চা না হলেও পরে সেই ভিডিও সামনে আসতেই শুরু হল নানান সমালোচনা! কারণ,করোনা পরিস্থিতি কিছুটা শিথিল হলেও এখনো করোনা বিদায় নেয়নি দেশ থেকে। এদিকে করোনা-আবহে মুখে মাস্ক নেই নায়িকার মুখে। আর এহেন অবস্থায় তাঁকে কোনোরকম বাধা দেওয়া হল না এয়ারপোর্ট কতৃপক্ষের তরফে। 

অন্যদিকে এয়ারপোর্টে চেকিং পয়েন্টের বাইরেই বড় বড় অক্ষরে খোদাই করে লেখা আছে ‘নো মাস্ক নো এন্ট্রি’।। এদিন সাদা সালোয়ার-কামিজ পরে এই লেখার পাশ দিয়েই যেতে দেখা গেল বলিউড ক্যুইনকে। পাপারাৎজিদের অনুরোধে তিনি তঁদের ছবির জন্য বিভিন্ন ভাবে পোজও দিলেন। তবে তার ছবিতে হাতে, মুখে– কোথাও চোখে পড়ল না মাস্ক। আর সেই ভিডিও প্রকাশ্যে আসতেই চটেছে নেটপাড়ার একটা অংশ। প্রশ্ন উঠেছে, তবে কি নিয়ম গুলো সাধারণ মানুষের জন্য? তারকারা সব নিয়মের উর্দ্ধে?

অনেকে তো মন্তব্য করেছেন এই ভিডিয়োর নীচে। একজন লিখেছেন,” বলছি সাধারণ মানুষ এটা করলে আপনারা ঢুকতে দিতেন’, আর একজন নেট ইউজার লিখেছেন, ‘এরকম নিয়ম বানান কেন, যা একেক জনের জন্য এক-একরকম’-র মতো। এইভাবে অভিনেত্রী আর এয়ারপোর্ট কর্তৃপক্ষের ওপর কটাক্ষ করেছেন। সকলেই নিজেদেএ ক্ষোভ উগড়ে দিয়েছেন। তবে এ ব্যাপারে এখনো কোনো মন্তব্য করেননি অভিনেত্রী।

উল্লেখ্য,বছরের শুরুতে যখন করোনা দ্বিতীয় ওয়েভ মাথা চাড়া দেয় তখন থেক করোনা নিয়ে গা-ছাড়া মনোভাব দেখিয়ে বারবার খবরের শিরোনামে এসেছিলেন অভিনেত্রী। এরপর মে মাসে নিজেই কোভিড আক্রান্ত হন। এমনকী, সেসময় নিজের সোশ্যাল মিডিয়ায় নিজের করোনার রিপোর্টও শেয়ার করেছিলেন কঙ্গনা। তারপর কোভিড থেকে সুস্থ হলেও শোনা গিয়েছিল, কোভিডের কারণে দূর্বল হয়ে পড়েছেন তিনি। শরীরচর্চাও আগের মতো করতে পারেন। কিন্তু তারপর কীভাবে মাস্ক না পরে বাড়ির বাইরে এলেন সেটা নিয়েই প্রশ্ন উঠেছে বারংবার। অভিনেত্রী বলেই কি সব কিছু থেকে মাফ।

Related Articles

Back to top button