বিনোদনবলিউড

পার্টিতে সকলের সামনেই কঙ্গনা চুমু খেলেন এই অভিনেতাকে, হু হু করে ভাইরাল ভিডিও

×
Advertisement

কঙ্গনা রানাউত বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় প্রথম সারির বিতর্কিত অভিনেত্রী। কোন না কোন কারণে মিডিয়াতে চর্চায় থাকতে দেখা যায় অভিনেত্রীকে। এই মুহূর্তে অভিনেত্রী নিজের আসন্ন ছবি ‘ধাকাড়’এর প্রচারে ব্যস্ত রয়েছেন ভীষণভাবে। এছাড়াও রিয়্যালিটি শো ‘লাক আপ’এর হোস্ট হিসেবে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সম্প্রতি একটি ভাইরাল হওয়া ভিডিওর সূত্র ধরেই মিডিয়ার আলোয় কঙ্গনা রানাউত।

Advertisement

এই মুহূর্তে ‘ইনস্ট্যান্ট বলিউড’ নামের ইনস্টাগ্রাম পেজ থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে এক অভিনেতাকে সকলের সামনেই চুমু খেয়েছেন অভিনেত্রী। এই ভিডিওতে যে অভিনেতাকে দেখা গিয়েছে তিনি আর অন্যকেউ নন লক আপের অন্যতম জনপ্রিয় প্রতিযোগী শিবম শর্মা। অভিনেত্রীর এই প্রতিক্রিয়ায় অবাক হয়ে গিয়েছেন তিনি নিজেও, তা শিবমের হাব-ভাব দেখেই বোঝা গিয়েছে।

Advertisement

লক আপ রিয়্যালিটি শোয়ের হাত ধরেই মিডিয়াতে এই মুহূর্তে প্রায়ই চর্চায় থাকতে দেখা যায় শিবমকে। উল্লেখ্য, লক আপের এই প্রথম সিজনের শেষে ট্রফি হাতে তুলে নিয়েছেন মুনায়ার ফারুকী। এই রিয়্যালিটি শোয়ের শেষেই কঙ্গনা রানাউত ও একতা কাপুর একসাথে একটি গ্র্যান্ড পার্টি রেখেছিলেন। সেখানে উপস্থিত ছিলেন বলিউডের একাধিক নামিদামি তারকারাও। পাশাপাশি উপস্থিত ছিলেন লক আপের সমস্ত প্রতিযোগীরা। সম্প্রতি সেই পার্টিতেই শিবম শর্মাকে চুমু খেয়েছেন অভিনেত্রী। আর অভিনেত্রীর এই কাণ্ড অভিনেতার পাশাপাশি সমগ্র নেটজনতাকে অবাক করেছে। শিবমের সাথে কঙ্গনার এই মিষ্টি সম্পর্ক পছন্দ করেন তাদের ভক্তরাও। সম্প্রতি ভাইরাল হওয়া সেই ভিডিওর সূত্র ধরেই চর্চায় কঙ্গনা রানাউত ও শিবম শর্মা।

Related Articles

Back to top button