ভাইরাল & ভিডিও

কাচা বাদাম গানে ডিজে বিট, খোলা আকাশের নীচে ঠাকুমার সাথে নাচলেন এক যুবক, নিমেষে ভাইরাল ভিডিও

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোন কিছুই ভাইরাল হতে বেশি সময় লাগে না। ভালো হোক কিংবা খারাপ নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করতে পারলেই তা ভাইরাল হতে বাধ্য। সম্প্রতি গোটা নেটদুনিয়ায় বীরভূমের বাসিন্দা কাচা বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর নিজের অভিনব পদ্ধতিতে বাদাম বিক্রিরের জন্য জনপ্রিয় হয়েছেন। এমনকি মিডিয়াতেও বেশ চর্চিত হচ্ছেন তিনি।

তবে ইতিমধ্যেই অনেকে তার গান নিয়ে ভাঙা-গড়া শুরু করে দিয়েছেন। বর্তমানে নেটিজেনদের একাংশের কাছে তিনি হাসির খোরাক হয়ে উঠেছেন নিজের কাণ্ডের জন্যই। একটি সংবাদমাধ্যমের সূত্রে জানা গিয়েছে, ভুবন বাবু তার ভাই ও এক প্রতিবেশীকে নিয়ে দুবরাজপুর থানায় গিয়েছিলেন অভিযোগ দায়ের করতে। তার কথায়, সোশ্যাল মিডিয়ায় তিনি জনপ্রিয় হওয়ার পর থেকেই আতঙ্কে রয়েছেন। এমনকি ভয়ে বন্ধ করে দিয়েছেন বাড়ি থেকে বেরোনো। ক্ষতি হচ্ছে ব্যবসারও। তার ভয় তাকে কেউ অপহরণ করে নিয়ে যেতে পারেন!

তিনি পুলিশের কাছে এও অভিযোগ করেছেন তিনি বাদাম বিক্রি করার জন্য যে গান নিজে তৈরি করেছেন সেই গান ইতিমধ্যেই নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। কিন্তু তার বদলে তিনি কিছুই পাননি। তার গান যেন তারই থাকে, অন্যকেউ যেন নিয়ে নিতে না পারে। এমন কথা জানিয়ে পুলিশের কাছে আর্জি করে এসেছেন নেটদুনিয়ার বাদামবাবু ভুবন বাদ্যকর। সম্প্রতি এক ইউটিউবার বাদামবাবুর গান নিয়ে রীতিমতো কাটাছেঁড়া করে তার সাথে নেচে ভিডিও বানিয়ে শেয়ার করেছেন নিজের ইউটিউব চ্যানেল থেকে, যা এই মুহূর্তে ভাইরাল।

সম্প্রতি ‘বং মিডিয়া’ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে ‘কাঁচা বাদাম’ গানটি ডিজে বিট দিয়ে তৈরি করা হয়েছে। এই গানের সাথে চ্যানেলের অ্যাডমিনকে তার ঠাকুমার সাথে খোলা আকাশের নীচে উদ্দাম নাচতে দেখা গিয়েছে। এই গান সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পর থেকেই তা নেটনাগরিকদের একাংশের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে, যা দেখে রীতিমতো হাসি থামাতে পারছেন না নেটিজেনরা। তবে এটিই প্রথম নয়। এই ইউটিউবারের মত আরো বেশ কয়েকজন এই গান নিয়ে কাটাছেঁড়া করে তা শেয়ার করেছেন নেটদুনিয়ায়। তবে এই বিষয়টা একেবারেই পছন্দ হচ্ছে না ভুবনবাবুর।

Related Articles

Back to top button