“তোর হাত কেটে নেব”, শুভেন্দুকে কটাক্ষ করতে গিয়ে বেফাঁস মন্তব্য কল্যাণের

লক্ষ্মণ শেঠের পর কাঁথির মেজবাবু হয়ে উঠেছিলেন হলদিয়ার ডন। জাহাজ থেকে মাল নামানোর আগে ১৫-২০ শতাংশ কমিশন দিতে হতো শুভেন্দু অধিকারীকে

Advertisement

Advertisement

একুশে নির্বাচনের আগে তৃণমূল-বিজেপি দ্বন্দ্ব যেন ক্রমশ চরমে উঠেছে। বঙ্গ রাজনীতি সরগরম হয়ে আছে তৃণমূল-বিজেপি বাকবিতন্ডাকে কেন্দ্র করে। কোনো রাজনৈতিক নেতা কোনভাবেই অন্যকে পাল্টা জবাব দিতে ভুলে যায় না। এরইমধ্যে ফের শুভেন্দুকে নিশানা করে কটাক্ষ করলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি আক্রমনাত্মক ভঙ্গিতে শুভেন্দু কে আক্রমণ করে বলেছেন, “তোর হাত কেটে নেব।”

Advertisement

শুভেন্দু অধিকারীর দলবদলের পর থেকেই সে নিশানায় আছে শাসকদল শীর্ষ নেতৃত্বদের। বারংবার শুভেন্দু অধিকারী রাজনৈতিক অবস্থান নিয়ে প্রশ্ন তুলেছে তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। প্রতিবারের মত এবারও জঙ্গিপারা জনসভাতে গিয়ে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। কল্যাণ বন্দ্যোপাধ্যায় সরাসরি আক্রমণ করে বলেছেন, “তোর হাত কেটে নেব। রামনবমীর আগে দেখা হবে, পিষে দেব।”এছাড়াও তিনি এদিন শুভেন্দুকে কটাক্ষ করে বলেছেন, “লক্ষ্মণ শেঠের পর কাঁথির মেজবাবু হয়ে উঠেছিলেন হলদিয়ার ডন। জাহাজ থেকে মাল নামানোর আগে ১৫-২০ শতাংশ কমিশন দিতে হতো ওকে।”

Advertisement

এছাড়াও এদিন সভামঞ্চ থেকে কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেছেন, “আগামী বিধানসভা নির্বাচনে জঙ্গিপাড়ার প্রার্থী হবেন বর্তমান বিধায়ক স্নেহাশিস চক্রবর্তী।” অন্যদিকে দলবদলের পর শুভেন্দু অধিকারী ও একাধিক তৃণমূল নেতাদের বিরুদ্ধে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন। তিনি বারংবার তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তোলাবাজ বলে কটাক্ষ করেছেন। তিনি অভিষেকের বিরুদ্ধে নির্বাচনী কারচুপি থেকে শুরু করে গরু পাচার কয়লা পাচার একাধিক ইস্যু নিয়ে আক্রমণ করেছেন। সেই নিয়ে গতকাল জ্যোতিপ্রিয় মল্লিক বলেছেন, “শুভেন্দু অধিকারী তৃণমূলকে কালিমালিপ্ত করতে গিয়ে নিজের গায়ে কালি লেপে ফেলছেন।”

Advertisement

Recent Posts