×
ভাইরাল & ভিডিও

‘কালো জলে কুচলা তলে’ হলুদ শাড়িতে সুন্দর সাজে দুর্দান্ত নাচ যুবতীর, প্রশংসায় ভরালেন নেটিজেনরা

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া মানুষের কাছে তাদের বিনোদনের অন্যতম প্রধান মাধ্যম হয়ে উঠেছে। এখন অধিকাংশ মানুষই নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটান এই সোশ্যাল মিডিয়ায়। বিনোদন মাধ্যম হওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়া যেকোনো মানুষের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্মও বটে। এখন প্রায়ই সকলে নিজেদের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সামনে আনতে চান, শুরু করার জন্য তাদের কোনো বড় রিয়্যালিটি শোয়ের অপেক্ষায় থাকতে হয় না।

Advertisement

প্রতিদিন প্রতিমুহূর্তে সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও ভাইরাল হচ্ছে। কেউ নিজের নাচের, কেউ গানের, কেউবা আঁকার, আবার কেউ নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করছেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই। বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া মানে কোন একটি নির্দিষ্ট প্ল্যাটফর্ম নয়, এক্ষেত্রে মানুষের সামনে খোলা রয়েছে অনেকগুলো রাস্তা। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব, টুইটার, স্ন্যাপচাট ইত্যাদির মত একাধিক প্ল্যাটফর্ম রয়েছে যার সাহায্যে তারা নিজেদের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে সক্ষম হন।

Advertisement

সম্প্রতি ইউটিউবের মাধ্যমে সম্পৃতা প্রামানিক নামের একটি মেয়ের দুর্দান্ত নাচের ভিডিও প্রশংসিত হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। নেটিজেনদের অধিকাংশই মুগ্ধ হয়েছেন তার প্রতিভা দেখে। উল্লেখ্য, ইউটিউবে তার নিজস্ব একটি চ্যানেল রয়েছে, সেখানে সাবস্ক্রাইবারের সংখ্যাও নেহাত কম নয়। তার চ্যানেলে সাড়ে সাত লাখের উপর সাবস্ক্রাইবার রয়েছে। সম্প্রতি টলিউডের অন্যতম জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী গাওয়া ফোক গান ‘কালো জলে কুচলা তলে’এর সাথে তাল মিলিয়ে প্রকৃতির মাঝে নৃত্য পরিবেশন করেছেন সম্পৃতা। নিজের এই নাচের ভিডিওটি খুব সুন্দর ভাবে তুলে ধরেছেন সকলের সামনে। নাচের সাথে মানানসই শাড়ি ও অলংকার পরেছিলেন তিনি। হালকা সাজে বেশ লাগছিল সম্পৃতাকে। ইতিমধ্যেই তার এই ভিডিওর ভিউজ ১৮ হাজার ছাড়িয়ে গিয়েছে। ভিডিওর বিশ্লেষণ অনুযায়ী প্রায় পাঁচ মাস আগে ভিডিওটি শেয়ার করা হয়েছিল।

এই প্রথম নয় এর আগেও একাধিক গানের সাথে এমন নাচের ভিডিও বানিয়েছেন সম্পৃতা। তিনি নাচের ক্ষেত্রে যে যথেষ্ট প্রশিক্ষণপ্রাপ্ত, তা বলার অপেক্ষা রাখে না। তার নাচের ভিডিওগুলোর ভিউজও হয় প্রচুর। সম্প্রতি তার এই পুরোনো ভিডিওটি পুনরায় প্রশংসিত হয়েছে নেটিজেনদের একাংশের মাঝে।

Related Articles

Back to top button