বলিউডবিনোদন

‘৪৭ বছর বয়সেও অন্তঃসত্ত্বা?’ কালো পোশাক পরে ট্রোলের শিকার অভনেত্রী কাজল

×
Advertisement

কাজল বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী। নব্বইয়ের দশকের হিট অভিনেত্রী তিনি। তার হাসিতেই মুগ্ধ আট থেকে আশি সকলে। তনুজা কন্যা তিনি। শুরু থেকে একাধিক ব্লকবাস্টার হিট দিয়েছেন নিজের দর্শকদের। ইতিমধ্যেই তিনি পা রেখেছেন ওয়েব প্ল্যাটফর্মে। করেছেন একাধিক কাজও। এই মুহূর্তে যা রীতিমতো জনপ্রিয় দর্শকদের মাঝে। সেই শুরুর সময় থেকে নিজের জনপ্রিয়তাকে বজায় রেখেছেন তিনি।

Advertisement

তবে মা হওয়ার পর বেশ অনেকদিন অভিনয় জগতে দেখা মেলেনি তার। নিজের পরিবার ও সন্তানকে সময় দিতে চেয়েছিলেন অভিনেত্রী। এই মুহূর্তে তার মেয়ে নাইসা বিদেশে নিজের পড়াশোনার পাঠ শেষ করছেন। শোনা গেছে, খুব শীঘ্রই তিনি ডেবিউ করতে চলেছেন বলিউডে। অন্যদিকে যুগ নিজের বাবা-মায়ের সাথেই রয়েছেন মুম্বাইতে। তবে দুই সন্তানের মা হওয়ার পরেও নিজেকে সবসময় রীতিমতো ফিট রাখার চেষ্টা করেন অভিনেত্রী। সম্প্রতি পোশাক বিতর্কে নাম জানালেন তিনি। প্রশ্ন উঠলো ৪৭ বছর বয়সে তার অন্তঃসত্ত্বা হওয়া নিয়েও!

Advertisement

সম্প্রতি ধর্মা প্রডাকশনের সিইও অপূর্ব মেহেতার জন্মদিন উপলক্ষে আয়োজিত হয়েছিল একটি বড় পার্টি। সেখানে উপস্থিত ছিলেন বলিউডের তাবড় তাবড় তারকারা। এই পার্টি আয়োজন করেছিলেন কারাণ জোহার। এই পার্টিতে সকলের পাশাপাশি অজয় ঘরনীকেও অংশ নিতে দেখা গিয়েছিল। সেখানেই অভিনেত্রী একটি অফ-শোল্ডার স্কিনটাইট ওয়ান পিস পরেছিলেন, যাতে নিঃসন্দেহে তাকে দুর্দান্ত লাগছিল। তবে এই পোশাকে অভিনেত্রীকে দেখার পর থেকেই নেটিজেনদের একাংশ রীতিমতো কটাক্ষজনক মন্তব্য ছুঁড়ে দিয়েছেন অভিনেত্রীর দিকে, যা দেখে ক্ষুব্ধ কাজল অনুরাগীরা।

কেউ কেউ মন্তব্য করেছেন, অভিনেত্রীর এমন পোশাক পরা উচিৎ হয়নি। আবার কেউ লিখেছেন, ৪৭ বছর বয়সে অভিনেত্রী কি আবার অন্তঃসত্ত্বা হলেন? টাইট পোশাক পরায় শরীরের একাধিক মেদবহুল অংশ স্পষ্ট ছিল অভিনেত্রীর, যার জন্যই এই ধরনের মন্তব্য শুনতে হয়েছে কাজলকে।

এই সমস্ত কুরুচিকর মন্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়েছেন অভিনেত্রীর ভক্তরা। একজন রীতিমতো ক্ষোভের সুরে লিখেছেন, তিনি নিজে দুই সন্তানের মা। মা হওয়ার পর মেয়েদের শরীরে অনেকধরনের পরিবর্তন আসে, যে পরিবর্তন ঘটেছে তারও। আর মাতৃত্বের কারণেই অভিনেত্রীর শরীরে এই মেদ জমে রয়েছে। তবে তিনি সেইসমস্ত কথা না ভেবে নিজের পছন্দমতো পোশাকেই সকলের সামনে দেখা দিয়েছেন। এটা তার সাহসিকতার পরিচয়। তিনি অন্তঃসত্ত্বা কিনা? এই প্রশ্ন করা মানে তাকে অপমান করা। এই সমস্ত প্রশ্ন শুধুমাত্র অভিনেত্রীকে নয় কোন মেয়েকেই করার উচিৎ নয় বলেই মনে করেছেন তিনি। তবে এই ধরনের কটাক্ষকে কোনদিনই পাত্তা দিতে নারাজ ছিলেন অভিনেত্রী। এক্ষেত্রেও তার অন্যথা হয়নি।

Related Articles

Back to top button