বলিউডবিনোদন

টাইট অফশোল্ডার পোশাকে oops moments এর শিকার অভিনেত্রী Kajol, ঘায়েল পুরুষ ভক্তরা

×
Advertisement

৯০’এর দশকের অন্যতম জনপ্রিয় সুন্দরী সফল অভিনেত্রী হলেন কাজল। সেলেব কিড হিসাবে মানুষ হলেও নিজের অভিনয় দক্ষতার গুণেই আজ সকলের মাঝে পরিচিত অভিনেত্রী। শুরুর সময় থেকেই একাধিক হিট ছবি উপহার দিয়ে গেছেন নিজের দর্শকদের। ‘কুছ কুছ হোতা হে’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘দিলবালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘হাম আপকে দিল মে রেহতে হে’, ‘দিলবালে’, ‘বাজিগার’, ‘হেলিকপ্টার ইলা’, ‘ত্রিভঙ্গ’র মতো অগণিত ছবিতে অভিনয় করেছেন কাজল। শেষ তাকে ‘সালাম ভেঙ্কি’ ছবিতেই দেখা গিয়েছিল। এই ছবিতেও তার অভিনয় রীতিমতো নজর কেড়েছিল সকলের, সেকথা অবশ্য আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

Advertisements
Advertisement

কারণে অকারণে প্রায়ই মিডিয়াতে চর্চায় থাকেন অভিনেত্রী। অভিনয় জীবন হোক কিংবা ব্যক্তিগত জীবন তার কোন কিছুই মিডিয়ার কাছে চর্চার বাইরে নয়। তার উপরে রয়েছে পাপারাজিৎদের তীক্ষ্ণ নজর। অবশ্য তার উল্লেখ নিষ্প্রয়োজন। কারণ সেই ঝলক সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই মেলে। তবে কয়েকদিন আগে পিঙ্ক ভিলার এক ইভেন্টে উপস্থিত ছিলেন অভিনেত্রী। আর সেখানেই অভিনেত্রীর রেড কার্পেট লুক রীতিমতো নজর টেনেছিল সকলের। এই মুহূর্তে নিজের সেই ঝলকের সূত্র ধরেই একাংশের মাঝে চর্চিত অজয় পত্নী।

Advertisements

Advertisements
Advertisement

খুব সম্প্রতি পিঙ্ক ভিলা আয়োজিত ‘পিঙ্ক ভিলা স্টাইল আইকন এডিশন ২’এর রেড কার্পেটে দেখা মিলেছে কাজলের। এদিন অফশোল্ডার কালো লং গাউনেই উপস্থিত ছিলেন অভিনেত্রী। নুড মেকাপে টপনট বেঁধেছিলেন কাজল। মূল্যবান হীরের মানানসই কানের দুল ও ব্রেসলেট পরেছিলেন এদিন। সাথে বজায় ছিল অভিনেত্রীর সেই চিরপরিচিত ঘায়েল করা হাসিও। উল্লেখ্য, ১২ ঘন্টা আগে ‘ফিল্মি ক্রেজি’ নামের একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকেই অভিনেত্রীর এই নজরকাড়া রেড কার্পেট লুকের ঝলক শেয়ার করে নেওয়া হয়েছে। আপাতত, সেই সূত্রেই একাংশের মাঝে পুনরায় চর্চিত ও প্রশংসিত কাজল।

Related Articles

Back to top button