×
বলিউডবিনোদন

অজয় দেবগনের এই রঙিন মেজাজে বিরক্ত হয়েছিলেন কাজল

Advertisement

অজয় দেবগন বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেতা। তিনি নব্বইয়ের দশকের অন্যতম জনপ্রিয় নায়ক। প্রথম থেকেই একাধিক হিট ছবি উপহার দিয়েছেন নিজের দর্শকদের। কেরিয়ারের শুরুর সময় থেকেই একাধিক প্রথম সারির অভিনেত্রীর সাথে নাম জড়িয়েছে অভিনেতার। প্রথমেই যার নাম উঠে আসে তিনি হলেন কারিশ্মা কাপুর। শোনা যায়, একটা সময় একে অপরের সাথে ভীষণরকম জড়িয়ে পড়েছিলেন তারা। তবে পরবর্তীকালে সেই সম্পর্ক বেশিদিন টেকেনি।

Advertisement

তাদের সেই সম্পর্ক না টেকার কারণ স্বয়ং কাজল। কাজলও সেই সময়ের অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী ছিলেন। তিনি অভিনেতা জীবনে আসার পরেই তার প্রেমে পড়ে যান অভিনেতা। ধীরে ধীরে তাদের সম্পর্ক গভীর হয় এবং পরবর্তীকালে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। বর্তমানে দীর্ঘ ২৪ বছর ধরে একে অপরের সাথে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন তারা।

বলিউডের অন্যতম সেরা জুটি অজয়-কাজল। তাদের দুটি সন্তান। মেয়ে নইসা ও ছেলে যুগ। আপাতত মেয়ে বিদেশে পড়াশোনা করছে। তবে ছেলে ছোট হওয়ায় তাকে নিজেদের কাছে রেখেই আপাতত পড়াশোনা করাচ্ছেন তারা। বর্তমান যুগে তারা নিজেদের ছেলে মেয়েদের জন্যও অনেকসময় চর্চায় উঠে আসেন সোশ্যাল মিডিয়াতে।

Advertisement

তবে একটা সময় বলিউডের ডিভা রবীনা ট্যান্ডনের সাথেও তার নাম জড়িয়েছিল। তবে সেটা বিয়ের আগে। তবে সেইসময় বেশ দীর্ঘদিন একে অপরের সাথে সম্পর্কে ছিলেন তারা। তারা একে অপরের সাথে এতটাই জড়িয়ে গিয়েছিলেন যে একবার অভিনেত্রী অভিনেতার জন্য আত্মহত্যা পর্যন্ত করতে গিয়েছিলেন। সেই খবর প্রকাশ্যে আসার পর থেকেই অভিনেতাকে মিডিয়ার তরফ থেকে প্রশ্ন করা হয়েছিল অনেক, কিন্তু নানা কথা বলে তিনি সেই প্রসঙ্গ এড়িয়ে গিয়েছিলেন। তবে বিয়ের পরেও কঙ্গনা রানাউতের সাথে নাম জড়িয়েছিল অভিনেতার। তবে কাজলের চূড়ান্ত অমত ও নিজের পরিবারের কথা মাথায় রেখেই, সেই সম্পর্ক থেকে সরে এসেছিলেন অভিনেতা।

Related Articles

Back to top button