বিনোদন

Bhojpuri: কাজল রাঘওয়ানির সাথে চুটিয়ে রোমান্স করলেন খেসারি লাল যাদব, দরজা বন্ধ করে দেখুন এই ভিডিও

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালির পরে সবচেয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন যিনি, তিনি হলেন কাজল রাঘওয়ানি।

Advertisement

Advertisement

আজকাল প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একাধিক ভিডিও। বিশেষ করে একাধিক ভোজপুরি গান রীতিমত আগুনের গতিতে ভাইরাল হচ্ছে। আজ আমরা আপনাদের সঙ্গে যে ভিডিওটি সম্পর্কে বলতে চলেছি, সেটি বর্তমানে তোলপাড় সৃষ্টি করছে ইউটিউব পাড়ায়। ভোজপুরি সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কাজল রাঘওয়ানির কয়েক মিনিটের ভিডিও মানুষের মনে রোমান্সের আগুন জালিয়েছে।

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালির পরে সবচেয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন যিনি, তিনি হলেন কাজল রাঘওয়ানি। পবন সিং তো বটেই, নিরহুয়া সহ একাধিক ভোজপুরি অভিনেতার সাথে উষ্ণ রোমান্স করেছেন তিনি। শুধুমাত্র সিনেমা নয়, তারকা এই অভিনেত্রী একাধিক অ্যালবাম ভিডিও-তেও খোলাখুলি রোমান্স করেছেন।

Advertisement

ফিল্মের জগতে বেশিরভাগ সময় খেসারি লাল যাদবের সাথে চরম রোমান্স করেছেন কাজল রাঘওয়ানি। মূলত তিনি তার কার্ভি ফিগার এবং হটনেস দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় বারবার আলোচিত হয়েছেন। এক কথায় বলা যেতেই পারে, বিগত কয়েক বছরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে তারকা অভিনেত্রী আম্রপালিকে যিনি কঠিনভাবে টক্কর দিয়েছেন তিনি হলেন এই কাজল রাঘওয়ানি।

Advertisement

বর্তমানে এই ভোজপুরী অভিনেত্রীর একটি ভিডিও ভাইরাল হচ্ছে ইউটিউবে। যেখানে তাকে অভিনেতা খেসারি লাল যাদবের সাথে মধুচন্দ্রিমা উদযাপন করতে দেখা গেছে। উল্লেখ্য, সুন্দরী কাজল রাঘওয়ানি এবং অলরাউন্ডার খেসারি লাল যাদবের জুটিটি আশ্চর্যজনক। যার ফলে এই জুটি প্রতিনিয়ত ভালোবাসা পেয়েছে নেটিজেনদের। যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির নয়নাভিরাম রোমান্স দেখতে চান, তবে এখুনি ‘তোহরা তা সুজে শররাত হো, মন কাহে নাইখু তু মারাব হো’ গানটি উপভোগ করুন।