ঠাসা যৌবনে কাজল রাঘবানি, নিজেকে সামলাতে পারছেন না খেসারি লাল যাদব, দেখুন ভিডিও (VIDEO)

Advertisement

Advertisement

দিনদিন ভোজপুরি সিনেমার কদর যেমন বাড়ছে তেমনই মানুষ চেটেপুটে নিচ্ছে ভোজপুরি সিনেমার মিউজিক ভিডিও। আমরা জানি যে এই ইন্ডাস্ট্রির অন্যতম হ্যান্ডসাম পুরুষ হলেন খেসারি লাল যাদব ও অন্যতম সুন্দরী অভিনেত্রী হলেন কাজল রাঘবানি। এই দুজন যখন পর্দার সামনে আসেন তখন দর্শকদের মধ্যে আলাদা উত্তেজনা তৈরী হয়। এই জুটির রোম্যান্স দেখার জন্য দর্শকরা পাগল হয়ে থাকে। ঠিক সেই জন্যেই আবারও ভাইরাল হল কাজল রাঘবানি ও খেসারি লাল যাদবের পুরনো একটি ভিডিও।

Advertisement

‘তোহার হোতওয়া লাগেলা চাকলাতে ‘ হল সেই গান যেখানে কাজল ও খেসারি লাল যাদব চুটিয়ে রোম্যান্স করেছে। এদের রোম্যান্স দেখে দর্শকরা বারবার ক্লিক করে ভিডিওটি দেখেছে, ফলে ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

ভাইরাল হওয়া এই গানটি এখন পর্যন্ত ১ কোটি ৬৮ লাখেরও বেশি মানুষ দেখেছেন, এবং এই গানটি ঘিরে প্রায় ৫১ হাজারেরও বেশি মানুষ লাইক এবং মন্তব্য করেছেন। এই গানে খেসারি লাল যাদবকে গোলাপি কুর্তায় দেখা গেছে এবং কাজল রাঘবনিকে নীল শাড়িতে । বরাবরের মতো এই গানেও দুজনের কেমিস্ট্রি দারুণ লেগেছে দর্শকদের।

Advertisement

তাহলে,গোটা দিনের শেষে মনটাকে একটু দুষ্টু দুষ্টু করে নিতে চাইলে ভোজপুরি ভিডিও দেখতেই পারেন। আজকাল ভোজপুরি ইন্ডাস্ট্রির কদর বাড়ছে, মানুষ দেখতে পছন্দ করছে এই ইন্ডাস্ট্রির কন্টেন্ট। আজকাল অনেকেই ভোজপুরি ইন্ডাস্ট্রির তারকাদের এক মনে চেনে। হ্যাঁ, ভোজপুরি ইন্ডাস্ট্রির অনেক অভিনেতাই তাদের ছবির ও গানের কারণে জনপ্রিয় হয়ে উঠেছেন। চলুন দেখে নেওয়া যাক ভাইরাল হওয়া ভিডিওটি।

Recent Posts