×
বিনোদনবলিউড

সাহসী কায়দায় গর্ভাবস্থার অভিজ্ঞতা জানালেন কাজল আগরওয়াল, জানালেন ছেলের নাম

কাজল তার পুত্র সন্তানের নাম রেখেছে নীল কিচলু

Advertisement

বলিউড এবং বলিউডের অন্দরের খবর নিয়ে প্রায় আলোচনা চলে সোশ্যাল মিডিয়ার পাতাতে। সকল অনুরাগী নিজেদের প্রিয় তারকাদের খোঁজখবর নিয়ে থাকেন। বলিউডের প্রায় সকল তারকাদের ফ্যান ফলোইং কম নেই। তবে বর্তমানে বলিউডের পাশাপাশি গোটা দেশের মাঝে জনপ্রিয়তা পাচ্ছেন দক্ষিণী সিনেমার তারকারা। মোটামুটি সকলেই দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়ালের নামটা শুনেছেন। তাঁর একাধিক হিট ফিল্ম ভোলার মত নয়। সম্প্রতি মা হয়েছেন এই অভিনেত্রী। তাঁর কোল আলো করে জন্ম নিয়েছে পুত্রসন্তান।

Advertisement

কাজল আগারওয়ালের মা হওয়ার খবর সামনে আসতেই ইন্টারনেট দুনিয়াতে অনুরাগীরা রীতিমতো শুভেচ্ছার বন্যা বইয়ে দেয়। এবার সম্প্রতি নিজের পুত্র সন্তানের নাম এবং সন্তান জন্মের মুহূর্ত এবং অন্তঃসত্ত্বা অবস্থায় কিছু স্মৃতি এবং অভিজ্ঞতা নেট নাগরিকদের সাথে শেয়ার করে নিয়েছেন কাজল আগারওয়াল। তিনি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি আবেগভরা পোস্ট করেছেন যা চোখের পলকে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

সন্তান জন্মের অভিজ্ঞতা এবং সেইসাথে অন্তঃসত্ত্বা থাকাকালীন অভিনেত্রীর শারীরিক অবস্থা এবং মানসিক পরিস্থিতির কথা নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে তুলে ধরেছেন কাজল আগারওয়াল। তিনি লিখেছেন, “এই পৃথিবীতে আমার সন্তান নীলকে স্বাগত জানাতে পেরে বেশ উত্তেজিত। প্রিয় স্বামীকে অনেক ধন্যবাদ। সেরা স্বামী এবং হবু বাবা প্রতিটি মেয়ে চেয়ে থাকে। অনেক ধন্যবাদ নিজের জন্য কিছু না ভেবে আমার জন্য এতকিছু করার জন্য। সবসময় আমার খেয়াল রেখেছে তুমি। আমি সঠিকভাবে খাবার খেয়েছি কিনা বা জল খেয়েছি কিনা বা বিশ্রাম নিয়েছে কিনা সবদিকে নজর থাকতো তোমার। আমি জানি তুমি ভবিষ্যতে এক অসাধারণ বাবা হতে চলেছ।”

Advertisement

কাজল তার পুত্র সন্তানের নাম রেখেছে নীল কিচলু। এই নাম ইন্টারনেটে শেয়ার করতেই অনুরাগীরা অনেক শুভেচ্ছাবার্তা জানান। প্রসঙ্গত উল্লেখ্য, ২০২০ সালের ৩০ অক্টোবর অভিনেত্রী কাজল আগারওয়াল মুম্বাইয়ের প্রেমিক গৌতম কিচলুকে বিয়ে করেন। ওই সময় করোনার বাড়বাড়ন্তের কথা মাথায় রেখে খুব একটা গ্র্যান্ড সেলিব্রেশন হয়নি। নিজের পরিবারের অত্যন্ত ঘনিষ্ঠ হাতেগোনা কিছু অতিথি নিয়ে তাঁদের বিয়ে হয়। আর তার এক বছরের মধ্যেই অন্তঃসত্ত্বা হয়ে গেছিলেন অভিনেত্রী।

Related Articles

Back to top button