বলিউডবিনোদন

Kajal Aggarwal: নতুন বছরেই নিজের মা হওয়ার সুখবর দিলেন কাজল আগরওয়াল

×
Advertisement

গত বছরের শেষে ছোটপর্দা ও বড়পর্দা মিলিয়ে একাধিক তারকা জুটি গাঁটছড়া বেঁধেছেন। তাদের মধ্যে রাজকুমার রাও-পত্রলেখা পাল, অঙ্কিতা লোখান্ডে-ভিকি জৈন, ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশল অন্যতম। তাদের বিয়ে নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল গোটা ইন্ডাস্ট্রিতে। তবে বলাই বাহুল্য গত বছরে সবথেকে চর্চিত বিয়ে এবং সম্পর্ক ছিল ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের। তবে এবার বলিউডের আরেক অভিনেত্রী নতুন বছরে নিজের মা হওয়ার খবর দিলেন সকলকে।

Advertisement

বছরের শুরুতেই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে নিজের মা হওয়ার খবর জানালেন কাজল আগরওয়াল। নিজের স্বামী গৌতম কিচলুর সাথে ছবি শেয়ার করে জানালেন সেকথা। ছবিতে অভিনেত্রীর হালকা বেবি বাম্পও স্পষ্ট। এই ছবি শেয়ার করে সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানানোর পাশাপাশি নিজের মা হওয়ার খবরটা দিয়েছেন তিনি। সম্প্রতি তার এই শেয়ার করে ছবিটি তার অনুরাগীদের মধ্যে ভাইরাল হয়েছে।

Advertisement

কাজল আগরওয়ালের পাশাপাশি তার স্বামী গৌতম কিচলু নতুন বছরের নতুন সকালে কাজলের একটি ছবি শেয়ার করে লিখেছেন, “২০২২ এই দেখা হচ্ছে তোমার সাথে”। অতএব বলাই বাহুল্য, তাদের দুজনের সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখেই স্পষ্ট খবরটা সত্যি। অভিনেত্রী চোখেমুখে মা হওয়ার ছাপ স্পষ্ট।

কাজল আগরওয়াল দক্ষিণী অভিনয় জগতের অন্যতম পরিচিত অভিনেত্রী। তবে তিনি বলিউডে একাধিক ছবিতে অভিনয় করেছেন। তারমধ্যে ‘সিঙ্ঘাম’ ও ‘স্পেশাল ২৬’ অন্যতম। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী। দক্ষিণী ভাষাতেও একাধিক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন অভিনেত্রী। তবে আপাতত মা হওয়ার এই সময়টায় কাজ থেকে বিরতিতেই থাকবেন তিনি।

Related Articles

Back to top button